ট্রেলারে হাজির ‘গাল্লি বয়’ (ভিডিও)

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯

বিনোদন ডেস্ক : যে চরিত্র তাকে দেওয়া হয়, তিনি যেন তা মনপ্রাণ ঢেলে দিয়ে সেখানে অভিনয় করেন। সে ‘আলাউদ্দিন খলজি’ হোক কিংবা ‘বাজিরাও’ কিংবা হালফিলের ‘সিম্বা’।

নতুন নতুন চরিত্রের মাধ্যমে তিনি যখন বড় পর্দায় হাজির হন, তখন যেন দর্শকদের সামনে গর্জন করতে শুরু করেন। বুঝতেই পারছেন রণবীর সিং-এর কথাই বলা হচ্ছে।

‘সিম্বা’ মুক্তির কয়েক দিনের মাথায় এবার প্রকাশ্যে এল ‘গাল্লি বয়’-এর ট্রেলার। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। পরিচালক জোয়া আখতারের এই সিনেমায় মুম্বাইয়ের একজন উঠতি র‌্যাপারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আলিয়া ভাট এবং কাল্কি কোয়েচলিন। মুম্বাইয়ের ঘিঞ্জি পরিবেশে থেকে কীভাবে ‘আপনা টাইম আয়েগা’ বলে মনের জোর বাড়িয়ে লাইম লাইটে নিজেকে নিয়ে আসা যায় র‌্যাপের মাধ্যমে, সেই ছবিই তুলে ধরা হয়েছে ‘গাল্লি বয়’-এর ট্রেলারে।

মুম্বাইয়ের জনপ্রিয় র‌্যাপার নাভেদ শেখ কীভাবে লড়াই চালিয়ে নিজেকে গানের জগতে প্রতিষ্ঠা করেছেন, পরিচালক জোয়া আখতার সেই ছবিই পরতে পরতে তুলে এনেছেন ‘গাল্লি বয়’-এর ট্রেলারে। সিনেমায় রণবীরের গলায় যে র‌্যাপ শোনা যাচ্ছে, তা নাভেদেরই শেখানো। এই সিনেমায় দেশি র‌্যাপকে এক অন্য মাত্রায় নিয়ে যাওয়া হয়েছে। যার কৃতিত্ব নাভেদের পাশাপাশি রণবীর সিং-এরও। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি এই সিনেমা মুক্তি পাবে বলে জানা যায়।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর সিং-এর ‘সিম্বা’। পরিচালক রোহিত শেঠির এই সিনেমা মুক্তি পাওয়ার পরই বক্স অফিসে ধামাকা শুরু করে। এই সিনেমায় রণবীর সং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সাইফ কন্যা সারা আলি খান। সূত্র: জি-নিউজ