সোনমের প্রেমে হাবুডুবু অবস্থা রাজকুমারের! (ভিডিও)

বুধবার, জানুয়ারি ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : অনিল কাপুর ও মণীষা কৈরালা অভিনীত ‘১৯৪২ অ্যা লাভ স্টোরি’- ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লগা’- গানটি আজও বেশিরভাগ সঙ্গীতপ্রেমীই মন্ত্রমুগ্ধ হয়ে শোনেন। এবার সেই ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লগা’-গানের এই লাইনটা ধরেই নাম রাখা হয়ে অনিল কাপুর, সোনম কাপুর ও রাজকুমার রাও অভিনীত নতুন সিনেমার। ছবিটি পরিচালনা করছেন পরিচালক বিধু বিনোদ চোপড়ার বোন শেলি ধর চোপড়া।

গতকাল মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লগা’- ছবির টাইটেল ট্র্যাক। গত বছর ছবির টিজারের সঙ্গেই এই টাইকেল ট্র্যাকের অল্প একটু অংশ ব্যবহার করা হয়েছিল। তখন থেকেই গানটির প্রতি আগ্রহ তৈরি হয়েছিল সিনেমাপ্রেমীদের। অবশেষে মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লগা’- ছবির টাইটেল ট্র্যাক। যে গানের কেন্দ্রবিন্দুতে রয়েছেন রাজকুমার রাও এবং সোনম কাপুর আহুজা। গানটি শুনলেই বুঝতে পারবেন গানটি নতুনভাবে তৈরি হলেও এটাও মন্দ নয়, গানটি মন ছুঁয়ে যায়।

‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা’-সিনেমার গানটিতে দেখা যাচ্ছে সোনমের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাজকুমার রাও। যদিও এর আগে মুক্তি পাওয়া ছবির ট্রেলারে দেখা গেছে অনিল কন্যা সোনম এই ছবিতে একজন সমকামীর ভূমিকায় অভিনয় করছেন। ট্রেলারে দেখা গেছে, বাড়ির মেয়ে ‘সুইটি’র (সোনম কাপুর) বিয়ে দেওয়ার জন্য বাড়ির সকলে উঠে পড়ে লেগেছে। সুইটিও ছোট থেকে আর পাঁচজন মেয়ের মতোই বিয়ের স্বপ্ন দেখে।

তবে মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুঁজে পাওয়া যাচ্ছে না, পঙ্কজ, সাহিল মির্জাসহ একাধিক পুরুষের নাম উঠে আসছে। অথচ সুইটি কী বলতে চাইছে তা কেউ শুনতেও চাইছে না। তবে অবশেষে সামনে আসে সেই সত্যি। কোনো পুরুষকে নয়, আসলে সুইটি (সোনম কাপুর) ভালোবাসে একটি মেয়েকেই। তার নাম কুকু (রেজিনা ক্যাসান্দ্রা)। তাই ছবির গল্প শেষপর্যন্ত কোনদিকে মোড় নেয় তা জানতে সিনেমাটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। ছবিটি মুক্তি পাচ্ছে ১ ফেব্রুয়ারি। সূত্র: জি-নিউজ