রোহিত-করণ-রণবীরকে দীপিকার আশির্বাদ

বুধবার, জানুয়ারি ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : বক্স অফিসে ধামাকা শুরু করে দিয়েছে রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা ‘সিম্বা’। শুধু ভারতে নয়, বিদেশের মাটিতেও জমিয়ে ব্যবসা করছে রণবীরের এই সিনেমা। ব্যবসায়িক সফলতার পাশাপাশি সিনেমাপ্রেমীদের প্রশংসার জোয়ারেও ভাসছে ‘সিম্বা’।

আশানুরুপ সফলতা পাওয়ায় সিনেমাটির প্রযোজক করণ জোহর তার মুম্বাইয়ের বাসায় সম্প্রতি একটি পার্টির আয়োজন করেন। সাকসেস পার্টি উপলক্ষে রণবীর, সারা, রোহিত, দীপিকারা যখন করণের বাড়িতে হাজির হন, তখন ক্যামেরার ফ্ল্যাশ বার বার ঝলসে উঠছিল।

আর রণবীরকে দেখে যেন ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠে। বলিউডের ‘বাজিরাও’-কে দেখতে করণ জহরের বাড়ির সামনে ভিড় উপচে পড়তে শুরু করে। পাশাপাশি রণবীরকে ‘বাবা বাবা’ বলে ডাকতে শুরু করেন তার ভক্তরা। আর রণবীরও গাড়ির মধ্যে থেকে উঠে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়াতে শুরু করেন।

অন্যদিকে সিনেমার ‘ভিলেন’ সোনু সুদের সঙ্গেও রণবীরকে খুনসুটি করতে দেখা যায়। সোনুর সঙ্গে হাত মিলিয়ে নাচতে শুরু করেন রণবীর।

একদিকে রণবীর যখন সোনুর সঙ্গে পাগলামি শুরু করেন, সেই সময় দীপিকাকে দেখা যায় একেবারে অন্যরকম মুডে। রোহিত শেঠি, করণ জোহর এবং রণবীর সিং-কে দেখে তিনি তাদের আশির্বাদ করতে শুরু করেন। ফলে রণবীরের পাশাপাশি করণ এবং রোহিতকেও হাত জোড় করে দীপিকার সামনে মাথা নিচু করে দাঁড়াতে দেখা যায়।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে ‘সিম্বা’ আয়ের দিক দিয়ে তৃতীয় স্থানে রয়েছে। এরই মধ্যে সিনেমাটি আয় করেছে ৩শ’ কোটি টাকা।

‘সিম্বা’তে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। সারা আলী খান অভিনয় করেছেন তার প্রেমিকার চরিত্রে। অতিথি হিসেবে চমক দিয়েছেন অজয় দেবগন। সূত্র: জি-নিউজ