বগুড়ায় সিএনজি-ভটভটি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

বুধবার, জানুয়ারি ৯, ২০১৯

বগুড়া : বগুড়ায় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও কাঠবোঝাই ভটভটির মধ্যে সংঘর্ষে এক শিশুসহ তিনজন নিহত এবং দুজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় শহরতলির মানিকচক এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- বগুড়া সদরের কদিমপাড়ার মৃত কাশেম আলীর ছেলে মাজের আলী (৬২)। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সুফিয়ান শফিক জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরতলির মানিকচক এলাকায় মহাসড়কে অন্ধকারের মধ্যে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা এবং কাঠবোঝাই ভটভটির মধ্যে সংঘর্ষ হয়। অবৈধভাবে চলাচলকারী যান দুটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে।
এতে ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মারা যান। আহত ৪ জনের মধ্যে শিশুসহ তিনজনকে শহরতলির ছিলিমপুরে বগুড়া শজিমেক হাসপাতাল এবং বৃদ্ধ মাজের আলীকে শহরের সেউজগাড়ী এলাকায় বগুড়া নার্সিং হোমে ভর্তি করা হয়।
ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল আজিজ জানান, মেডিকেলে ভর্তির পর ৫ বছর বয়সী এক শিশু মারা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় মাজের আলী মারা যান। আহত দুজন চিকিৎসাধীন রয়েছেন।
বগুড়া নার্সিং হোমের রিসেপশনিস্ট রিমি জানান, চিকিৎসকরা অনেক চেষ্টা করেও মাজের আলীকে বাঁচাতে পারেননি। শেষ খবর পর্যন্ত নিহত অপর দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।