চুরিও করেছেন সালমান!

বুধবার, জানুয়ারি ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : বহুমুখী প্রতিভার সম্ভার বলিউড অভিনেতা ‘বাজরাঙ্গি ভাইজান’ সালমান খান। অভিনয় থেকে শুরু করে ছবি আঁকায় তার কোনো জুড়ি নেই। এরপর ‘কিক’ ছবিতে গান গেয়ে নিজের প্রতিভাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেছেন সল্লু মিয়া। প্রথমে ‘কিক’ ছবিতে গান। এরপর ‘হিরো’ ছবিতে প্লেব্যাক করেন এই অভিনেতা। দুটি গানই সুপারহিট।

এছাড়া বছরের পর বছর কোটি কোটি টাকার ব্যবসা দেন বক্স অফিসকে। এদিকে বহু সম্পর্কের গসিপও শোনা যায় তার নামে। সমাজসেবা করেন, আবার নেশাগ্রস্থ অবস্থায় ফুটপাতে গাড়ি তুলে দেওয়ার অভিযোগও রয়েছে নায়কের বিরুদ্ধে। কিন্তু এসবের মাঝে সালমান যে চুরিও করেছেন সে খবর কি জানতেন?

কেমন চুরি? স্কুলে পরীক্ষার আগেই নাকি প্রশ্ন চুরি করতেন সল্লু মিঞা। তবে প্রত্যক্ষ ভাবে নয়, পরোক্ষে। ঘটনাটি ঠিক কী? এ রহস্য ফাঁস করেছেন সালমানের বাবা সেলিম খান।

সম্প্রতি কপিল শর্মার টেলিভিশন শো-এ সালমান, আরবাজ এবং সোহেল- তিন ছেলেকে নিয়ে গিয়েছিলেন সেলিম। সেখানে তিনি বলেন, ‘‘আমাদের বাড়িতে একজন আসতেন। গণেশ নাম ছিল। গণেশ এলেই ওকে চা দেওয়া, বসার টুল এগিয়ে দেওয়ার জন্য ছেলেরা ব্যস্ত হয়ে উঠত। আমি ভাবতাম, কে এই লোকটা? আমারই বাড়িতে আমার থেকেও যার সম্মান, আদর বেশি? তার পর খোঁজ নিয়ে জেনেছিলাম, পরীক্ষার আগে প্রশ্ন কী হবে তা জানতে গণেশ আমার ছেলেদের সাহায্য করত।’’

সেলিমের কথা শুনে সালমান যোগ করেন, গণেশ তার জন্যই নাকি এ কাজ করতেন। ছেলেবেলার দুষ্টুমির ঘটনা এভাবেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন ভাইজান। সূত্র: আনন্দবাজার পত্রিকা