সমালোচকদের বিরুদ্ধে রাগ-ক্ষোভ উগরে দিলেন শোয়েব!

মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯

বিনোদন ডেস্ক : বিগ বস ১২-এর বিজয়ী হয়েছেন তার স্ত্রী। কিন্তু, বসের ঘরে বিজয়ীর মুকুট মাথায় পরেও বিতর্ক থামেনি তাকে নিয়ে। কখনো বিগ বস ১১-এর বিজয়ী শিল্পা শিন্দের আক্রমণের মুখে পড়ছেন। আবার কখনো শ্রীসান্ত ভক্তের হুমকির মুখে পড়ছেন তিনি। বুঝতেই পারছেন দীপিকা কাক্কর ইব্রাহিমের কথাই বলা হচ্ছে।

আর এবার দীপিকা কাক্করের পাশাপাশি তার স্বামী শোয়েব ইব্রাহিমকে নিশানা করেও শুরু হলো আক্রমণ। সম্প্রতি শোয়েব ইব্রাহিমকে নিশানা করে আক্রমণ করা হয় নেটিজেনদের একংশের তরফে। যদিও হাজার সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি শোয়েব। তবে সম্প্রতি স্পটবয় ডট কম-এর সাক্ষাতকারে হাজির হয়ে সমালোচকদের বিরুদ্ধে রাগ, ক্ষোভ উগরে দিলেন টেলিভিশনের এই জনপ্রিয় মুখ।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শোয়েব বলেন, সব সময় দেশভক্তি সবার সামনে জাহির করার কোনো প্রয়োজন আছে বলে মনে হয় না তার। নিজের দেশকে নিয়ে সব সময় গর্ববোধ করেন। তাই আলাদা আলাদা করে সব সময় দেশভক্তি প্রকাশ করতে তিনি পারবেন না। পাশাপাশি তার ঠাকুরদা একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মী। শ্বশুরমশাইও সেনার অবসরপ্রাপ্ত কর্নেল। তাই, সবার সামনে সব সময় দেশভক্তি তিনি জাহির করতে পারবেন না বলে স্পষ্ট জানান শোয়েব।

তিনি আরো বলেন, নিজের মা-কে তিনি ভালোবসেন। তাই বলে, সব সময় ‘মা তোমাকে ভালোবাসি’ বলে তা জাহির করতে পারবেন না। এক্ষেত্রেও তাই। সবচেয়ে বড় কথা, যারা তার সমালোচনা করছেন, সেই সময় যদি নিজেদের উন্নতির কথা ভাবেন, তাহলে তারা অনকে দূর এগিয়ে যেতে পারবেন বলেও মন্তব্য করেন দীপিকা কাক্কর ইব্রাহিমের স্বামী শোয়েব ইব্রাহিম। সূত্র: জি-নিউজ