এবার রোশন পরিবারে ক্যান্সারের থাবা!

মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯

বিনোদন ডেস্ক : সাম্প্রতিককালে বেশ কয়েকজন বলিউড তারকা ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। দীর্ঘদিন ধরে লন্ডনে থেকে ক্যান্সারের চিকিৎসা করাচ্ছেন বলিউড অভিনেতা ইরফান খান। দীপাবলির সময় লন্ডন ছেড়ে কয়েকদিনের জন্য তার পুনের খামারবাড়িতে হাজির হন ইরফান। কিন্তু, পুনের একটি মন্দিরে পুজো দেওয়ার পর চুপিসাড়ে ফের লন্ডনে উড়ে যান তিনি।

ইরফানের পাশাপাশি সোনালী বেন্দ্রে, নাফিসা আলি, ঋষি কাপুরের মতো তারকাদের শরীরেও থাবা বসিয়েছে ক্যান্সার। এছাড়া আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপও স্তন ক্যান্সারে আক্রান্ত হন। সম্প্রতি তাহিরার কেমোথেরাপি শেষ হয়েছে বলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন ‘বাধাই হো’ অভিনেতা। পাশাপাশি তার স্ত্রী যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাও করেন তিনি।

একের পর এক তারকার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরে বলিউডে এক প্রকার নিরব শোক চলমান। এরইমধ্যে খবর এলো ক্যান্সারে আক্রান্ত বলিউডের আরো এক সেলিব্রিটি। যে খবর ছড়াতে ইতিমধ্যেই বি টাউন জুড়ে হুলুস্থুল শুরু হয়ে গিয়েছে। রিপোর্টে প্রকাশ, এবার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন। গলার ক্যান্সারে আক্রান্ত তিনি। রাকেশ রোশনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তার ছেলে হৃত্বিক রোশন।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বাবার সঙ্গে ছবি শেয়ার করে, সেখানে তার অসুস্থতার কথা জানান হৃত্বিক। পাশাপাশি এও জানান, তার বাবা রাকেশ রোশন ক্যান্সারের প্রথম স্টেজে রয়েছেন। গত ২ সপ্তাহ আগে তার ক্যান্সার ধরা পড়ে। সঙ্গে সঙ্গে চিকিৎসাও শুরু করা হয়। পাশাপাশি তিনি এও বলেন, তার বাবা যথেষ্ঠ শক্ত মনের মানুষ। তাই মনে জোর রেখে রাকেশ রোশন শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন হৃত্বিক। সূত্র: জি-নিউজ