ভালো খবর দিলেন দীপিকা

রবিবার, জানুয়ারি ৬, ২০১৯

বিনোদন ডেস্ক : জন্মদিনের আগের দিন মধ্যরাতে এক রহস্য তৈরি করেছিলেন দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন খুব তাড়াতাড়ি একটা ভালো খবর দেবেন। তার এই ঘোষণার পরই সিনে মহল থেকে শুরু করে ভক্তদের মধ্যে এই নিয়ে বিস্তর জল্পনাও শুরু হয়।

অবশেষে জন্মদিনের বিকেলে (৫ জানুয়ারি) সেই ভালো খবর প্রকাশ্যে আনলেন বলিউডের ‘মাস্তানি’। ডাব্লিউ ডাব্লিউ ডাব্লিউ ডট দীপিকা পাড়ুকোন ডট কম। হ্যাঁ, এটাই নায়িকার ভালো খবরের ঠিকানা। জন্মদিনে নিজস্ব ওয়েবসাইট লঞ্চ করেছেন রণবীর ঘরনি। এবার দীপিকার সম্পর্কে যে কোনো খবর জানতে হলে আপনারও ঠিকানা হতে পারে এই ওয়েবসাইট।

দীপিকার আচমকা ঘোষণার পর কেউ ভেবেছিলেন, দীপিকা নতুন কোনো ছবির ঘোষণা করতে পারেন। আবার কারো মনে হয়েছিল, নিজের প্রোডাকশনও শুরু করতে পারেন তিনি। ব্যক্তিগত জীবনের কোনো সুখবর কিনা, তা নিয়েও চলেছিল গসিপ। অবশেষে রহস্যের সমাধান করলেন নায়িকা স্বয়ং।

সঞ্জয়লীলা ভানসালীর ‘পদ্মাবত’ দীপিকার শেষ ছবি। তারপর বিয়ের জন্য কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এবার মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’ দিয়ে ফের কামব্যাক করবেন তিনি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনা তুলে আনা হবে সেই ছবিতে। এই ছবির মাধ্যমেই দীপিকার প্রযোজনায় হাতেখড়ি হবে বলে খবর। এ ছবিতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিক্রান্ত মাসি। সূত্র: আনন্দবাজার পত্রিকা