ক্যান্সার থেকে মুক্তি

রবিবার, জানুয়ারি ৬, ২০১৯

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের স্তন ক্যান্সার ধরা পড়ে। সেই খবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন তাহিরা নিজেই। জানান, এই মুহূর্তে তার স্তন ক্যান্সার প্রথম পর্যায়ে রয়েছেন।

তাই মনের জোর কোনোমতেই হারাননি তিনি। শুধু তাই নয়, ক্যান্সারের সঙ্গে লড়াই করে তিনি ঠিক জয়ী হবেন বলেও দৃঢ়তা প্রকাশ করেন তাহিরা। তারপর থেকেই চিকিৎসা শুরু হয় অভিনেতার স্ত্রীর।

সম্প্রতি শেষ কেমোথেরাপি নেন তাহিরা। আর এর মাধ্যমে ক্যান্সার থেকে মুক্তি পাচ্ছেন তিনি। এবার তিনি জানালেন, ক্যান্সারের জন্য যে কেমোথেরাপি শুরু হয়েছিল তার, এবার তা শেষ হল। অর্থাৎ শেষ কেমোথেরাপি নেওয়া হয়ে গিয়েছে বলে জানান তাহিরা।

শুধু তাই নয়, স্বামী আয়ুষ্মান খুরানার হাজিরাতে হাসপাতালে মধেই একটি নিজস্বী তুলে ফেলেন তাহিরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন আয়ুষ্মান ঘরনি।

সম্প্রতি মুক্তি পায় আয়ুষ্মানের ‘বাধাই হো’ সিনেমা। ওই সিনেমা বক্স অফিসে সাফল্য পাওয়ার পর পরই ফের মুক্তি পায় আয়ুষ্মানের পরের সিনেমা ‘আন্ধাধুন’। যেখানে বলিউডের শক্তিশালী অভিনেত্রী তাবুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। এটিও বক্স অফিসে ব্যাপক সফলতা পায়। সূত্র: জি-নিউজ