প্রেমিকের জন্মদিনে সুস্মিতার উজাড় করা ভালোবাসা

শনিবার, জানুয়ারি ৫, ২০১৯

বিনোদন ডেস্ক: গেল বছরের শেষ দিকে রোহমান শলের সঙ্গে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সম্পর্কের খবর প্রথম ভাইরাল হয়। এরপর গত এক বছরে বিভিন্ন সময় তাদের একান্তে দেখা গেছে। সম্প্রতি রোহমের সঙ্গে বিয়ে নিয়েও গুঞ্জন ওঠে। তবে বিয়ের গুঞ্জন উড়িয়ে সুস্মিতা বলেন, ‘বিয়ে নয়, রোমান্স করছি।’

সেই রোমান্সই এবার আরও একবার প্রকাশ হলো প্রেমিক রোহমানের জন্মদিন ঘিরে। গত শুক্রবার ছিল রোহমান শলের জন্মদিন। প্রেমিকের জন্মদিনে সবাইকে সাক্ষী রেখে সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রেম নিবেদন করলেন এই আবেদনময়ী অভিনেত্রী।

এমনিতেই কিছুটা খোলামেলা ৪৩ বছর বয়সী ‍সুস্মিতা। সচরাচর কোনও কিছু গোপন করেন না। রাখঢাক না রেখেই সবকিছু বলে দেন। নিজের প্রেম নিয়েও তার গোপনীয়তা ছিল না।

তবে প্রেমিকের জন্মদিনে এবার যেন ভালোবাসা উজাড় করে দিলেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা।

জন্মদিনে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে প্রেমিক রোহমান শলকে আলিঙ্গন করে আছেন সুস্মিতা। একসঙ্গে শরীরচর্চায় ব্যস্ত দুজন। রোহমান শলও সাবেক এই বিশ্ব সুন্দরীকে কোলে তুলে নিয়েছেন।

ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার রোহ। বিশ্বের সব আনন্দে ভরে উঠুক তোমার জীবন। দুটি হৃদয় এক হয়ে যাচ্ছে। কী দারুণ একটা বছর অপেক্ষা করছে আমাদের জন্য। অনেক অনেক ভালোবাসা। ভালো ও সুস্থ থেকো।’