আমার নয়, এই বোনের নির্যাতনের বিচার করুন: হিরো আলম

শনিবার, জানুয়ারি ৫, ২০১৯

নোয়াখালী : ধানের শীষে ভোট দেয়ার জেরে গণধর্ষণের শিকার নোয়াখালীর সুবর্ণচরের গৃহবধূকে দেখতে গেছেন আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম। শনিবার (৫ জানুয়ারি) সকালে নোয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে নির্যাতিত গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করেন তিনি।

এ সময় হিরো আলম বলেন, ‘গরিব-গরিবের দুঃখ বোঝে, তাই আমি এতদূর থেকে ছুটে আসছি। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানাই। আমি চাই তাদের ফাঁসি হোক, এমন ঘটনা যেন আর বাংলার ঘরে না ঘটে।’

তিনি বলেন, ‘৩০ ডিসেম্বর নির্বাচনের দিন আমাকেও মারধর করা হয়েছে। আমার বিচার পরে, আগে আমার এই বোনকে নির্যাতনকারীদের বিচার করুন।’

নোয়াখালী হাসপাতাল থেকে হিরো আলম পরে সুবর্ণচরে নির্যাতিত গৃহবধূর বাসায় যান। সেখানে তার মেয়ের সঙ্গে কথা বলেন এবং সান্ত্বনা দেন।

গত ৩০ ডিসেম্বর নৌকায় ভোট না দিয়ে ধানের শীষে ভোট দেয়ায় নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন আওয়ামী লীগের ১০-১২ জন কর্মী রাত ১০টার দিকে সিরাজ মিয়া নামে এক সিএনজি চালকের স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে।

ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় ৩১ডিসেম্বর নয়জনের নাম উল্লেখ করে চরজব্বর থানায় মামলা করেন নির্যাতনের শিকার নারীর স্বামী। এ ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।