সাড়া জাগিয়েছে ‘লক্ষীসোনা’ (ভিডিও)

শুক্রবার, জানুয়ারি ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘যদি একদিন’ সিনেমার নায়ক-নায়িকা তাহসান, শ্রাবন্তী কিংবা তাসকিন নয়; টিজারে সেটার প্রমাণ মিলেছে। পুরো গল্পের কাঠামো গড়ে উঠেছে শিশু শিল্পী রাইসাকে নিয়ে। এক বাবা ও তার কন্যার জীবনে আকস্মিক এক নারীর আগমন।

বাবার নতুন করে স্বপ্ন দেখার মাঝেই আবির্ভাব আরেকজন পুরুষের। এমন একটি জটিল সমীকরণের মাঝে সহজ হিসেবে কষে যাওয়া রাইসার পৃথিবীটা আসলে কেমন হবে?

এবার বাবা-মেয়ের দারুণ এক রসায়ন নিয়ে প্রকাশ পেলো ছবির ‘লক্ষীসোনা’ গানের ভিডিও। গানে দেখা গেছে সঙ্গীত তারকা ও ছবিটির নায়ক তাহসান খান ও শিশু শিল্পী রাইসাকে।

৩ জানুয়ারি আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়। প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছে গানটি। গান প্রকাশের একদিন পূর্ণ না হতেই (৪ জানুয়ারি দুপুর ১টা পর্যন্ত) এর ভিউ হয়েছে ২ লাখ ৯৯ হাজারের বেশি।

গানটি নিয়ে মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ বৃহস্পতিবার নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, “সবাই বলে আমার সিনেমার গানগুলো নাকি ভালো হয়। তবে আমি আমার লাইফে যতগুলো গান করিয়েছি সিনেমা বা নাটকের জন্য তার মধ্যে সবচেয়ে আমার ভালোলাগার গান লক্ষীসোনা! এই গানটি শুনলে সত্যিই বিশ্বাস হয় আমার সিনেমার গান ভালো হয়। তবে কথা দিচ্ছি গানের মতো ‘যদি একদিন’ সিনেমাটিও আপনাদের ভালো লাগবে।

হৃদয় খানের জন্মদিন তাই আজকে গানটির ভিডিওটি রিলিজ দিলাম। গানের কথা লিখেছেন এস এ হক অলিক, সুর সংগীত ও কন্ঠ দিয়েছেন হৃদয় খান। অডিও গানটি করার সময়কার একটি গল্প আছে সেটা অন্য একদিন বলবো, আজকে শুধু গানটি দেখা এবং শুনার পালা। সবার ভালো লাগবে আশা করি। বিশেষ করে বাবা মেয়ের তো ভালো লাগবেই! আর হ্যাঁ আসছে ফেব্রয়ারি মাসের যেকোন দিন আপনাদের পাশের প্রেক্ষাগৃহে। সবাই দোয়া করবেন!”

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী (কলকাতা), তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।