বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

শুক্রবার, জানুয়ারি ৪, ২০১৯

চুয়াডাঙ্গা : পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় আব্দুল বারেক (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ জানুয়ারী) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মুক্তারপুর গ্রামের একটি ভুট্টাক্ষেতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ঘটনার পর আহত আব্দুল বারেককে রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান নিহত আব্দুল রারেক দামুড়হুদা থানার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তার নামে থানায় একাধিক মামলা আছে।

বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ব্যাপারে ব্যাপারে দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, দামুড়হুদার কার্পাসডাঙ্গা মিশনপাড়ার মৃত আব্দুর গনির ছেলে আব্দুল বারেক দির্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। মাদকবিরোধী অভিযান চালিয়ে গতকাল রাতে পুলিশ তাকে আটক করে।

তাকে থানায় নিয়ে আসার সময় মুক্তারপুর গ্রামের কাছে পৌঁছালে মুক্তারপুর ভুট্টাক্ষেতে আগে থেকে ওৎ পেতে থাকা বারেকের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের গুলিতে আব্দুল বারেক আহত হয়। এ সময় চার পুলিশ সদস্যও সামান্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, দুটি রামদা, এক বস্তা ফেনসিডিল ও তিন জোড়া স্যান্ডেল উদ্ধার করেছে।

তিনি আরো জানান, আহত আব্দুল বারেককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।