ক্যান্সারে আক্রান্ত ঋষি, জানালেন ভাই রণধীর

শুক্রবার, জানুয়ারি ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত, এ নিয়ে জল্পনা চললেও কোনোভাবে বিষয়টি প্রকাশ্যে আনেনি কাপুর পরিবার। তবে মা কৃষ্ণরাজ কাপুরের মৃত্যুর খবরের পরও যখন ঋষি কাপুর দেশে ফিরতে পারেননি, তখন থেকেই খবর ছড়ায় অভিনেতা ক্যান্সারে আক্রান্ত। আর সে কারণেই চিকিৎসার জন্য তিনি আমেরিকা গিয়েছেন এবং সেই থেকে এখনো পর্যন্ত সেখানেই রয়েছেন।

যদিও এই বিষয়টি অস্বীকার করেছিল কাপুর পরিবার। সম্প্রতি নববর্ষের ছবি পোস্ট করার পর ছবির নিচে স্ত্রী নীতু সিং কাপুরের ক্যাপশন থেকে অনেকেই একপ্রকার নিশ্চিত হয়ে যান, যে অভিনেতা ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত।

নীতু সিং লিখেছিলেন, “২০১৯ সালটা যেন সুখের হয়, কোনো বিভাজন নয়, শুধুই শুভেচ্ছা রইল এই বছরের জন্য। দূষণ কমে যাক, ট্রাফিক কমে যাক। আশা রাখি ক্যান্সার ভবিষ্যৎ-এ শুধুমাত্র রাশিচক্রের মধ্যেই সীমাবদ্ধ থাকুক। কোনো ঘৃণা নয়, দারিদ্র নয়, শুধুই খুশি আর ভালো স্বাস্থ্য।”

নীতুর এই পোস্ট থেকেই বহু সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, ঋষি কাপুরের ক্যান্সার আক্রান্ত হওয়ার খবরটি সত্যি। এ বিষয়ে ঋষি কাপুরের বড় দাদা রণধীর কাপুরকে ‘হিন্দুস্থান টাইমস’-এর পক্ষ থেকে জিজ্ঞাসা করে হলে তিনি বলেন, “ঋষি ক্যান্সারের কোন পর্যায়ে আছে তা আমি ঠিক বলতে পারব না। তবে এটুকু বলতে পারি ও ভালো আছে, চিকিৎসায় সাড়া দিচ্ছে। লোকে যা বলছে বলতে দিন, ঋষি যে ভালো আছে, তা ছবি থেকেই বোঝা যাচ্ছে। আপনারা ও আমি সবাই সেটা দেখতে পাচ্ছি, ও খাবারদাবার খাচ্ছে, পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। খুব শীঘ্রই ও দেশে ফিরে আসবে, আমরাও সেই অপেক্ষাতেই আছি।”

যদিও প্রথমদিকে ভাই ঋষি কাপুরের ক্যান্সার হওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছিলেন রণধীর কাপুর নিজেই। এবার নীতু সিংয়ের পোস্টের পর তিনি কার্যত খবরের সত্যতা স্বীকার করে নিলেনই বলা যায়। সূত্র: জি-নিউজ