মালদ্বীপের সমুদ্র সৈকতে আগুন ঝরালেন টাইগার-দিশা!

বৃহস্পতিবার, জানুয়ারি ৩, ২০১৯

বিনোদন ডেস্ক : ছুটি কাটিয়ে দেশে ফিরলেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। সমুদ্র সৈকতে নিরিবিলিতে সময় কাটিয়ে মুম্বাইতে ফেরেন টাইগার-দিশা।

নতুন বছর শুরু করতে বলিউডের একাধিক সেলেব বিদেশে পাড়ি দেন। প্রিয়াঙ্কা থেকে ঐশ্বরিয়া কিংবা কারিনা, বিদেশের মাটিতেই বি টাউন সেলেবরা এখন পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। বিয়ের পর নতুন বছর শুরু করতে দীপিকা পাডুকোনকে নিয়ে যেমন বিদেশে পাড়ি দেন রণবীর সিং, তেমনি বান্ধবী দিশাকে নিয়ে মালদ্বীপে যান টাইগার শ্রফ।

মালদ্বীপে গিয়ে দিশা যখন সমুদ্র সৈকতে আগুন ঝরাচ্ছেন, সেই সময় জলের মধ্যে বিভিন্ন রকম শারীরিক কসরত করে সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন টাইগার।

অন্যদিকে টাইগারের মত দিশাও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে শুরু করেন। কখনো বিকিনি ছবি শেয়ার করে, আবার কখনো জলের মধ্যে লাস্যময়ী অবতারে দেখা দিয়ে। সবকিছু মিলিয়ে টাইগার শ্রফ এবং দিশা পাটানির মালদ্বীপে ছুটি কাটানোর ছবি এবং ভিডিও নিয়ে তাদের ভক্তরা বেশ সন্তুষ্ট, তা স্পষ্ট।

মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে মুম্বাইতে ফিরলে, পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন বলিউডের এই সেলেব জুটি। ছুটি কাটিয়ে ক্যাজুয়াল পোশাকেই দেশে ফেরেন দু’জন। যদিও দু’জনের একসঙ্গে ছবির জন্য পাপারাজ্জি তাদের পিছু নিলেও, টাইগার শ্রফ বা দিশা পাটানি, কাউকেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়নি। সূত্র: জি-নিউজ