পেশা পাল্টালেন আফ্রিদি?

বৃহস্পতিবার, জানুয়ারি ৩, ২০১৯

স্পোর্টস ডেস্ক : নানা রূপে নানা বেশে দুবাইয়ের বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে শহীদ আফ্রিদিকে। ক্রিকেট ছেড়ে ঠিক কী করছেন তিনি, তা নিয়ে রহস্য জিইয়ে রেখেছেন স্বয়ং শহীদ আফ্রিদিও!

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট হওয়া একটি ভিডিওতে বিভিন্ন রূপে দেখা যাচ্ছে শহীদ আফ্রিদিকে। কখনও তাকে দেখে মনে হচ্ছে তিনি একজন চিকিত্সক, কখনও বা ট্যাক্সি চালক আবার কখনও তাকে দেখে মনে হচ্ছে কোনও কনস্ট্রাকশন সাইটের কর্মচারী।

ভিডিওটিতে দেখা যায় ক্যামেরাও। তা ছাড়াও সেই পোস্টের নিচের হ্যাশট্যাগ লেখা দেখে মনে করা হচ্ছে যে, এটি কোনও শুটিংয়েরই অংশ। কিন্তু ঠিক কোন বিষয়ে কাজ হচ্ছে, তা নিয়ে খোলসা করে বলা হয়নি কিছুই। রহস্যের গন্ধ জিইয়ে রেখেছেন শহীদ আফ্রিদি নিজেও। এই ভিডিওটির শেষে তাকে বলতে দেখা যাচ্ছে যে, ‘আপনারা নিশ্চয়ই বুঝে উঠতে পারছেন না যে ঠিক কি হচ্ছে কিন্তু সবই আপনাদের সময়মতো জানানো হবে।’

ভিডিও ব্লগ নিয়ে কাজ করা পাকিস্তানি যুবক ওমর খানের সঙ্গেও একটি ছবিতে দেখা যাচ্ছে শহীদ আফ্রিদিকে। ছবিটি পোস্ট করে ওমর লিখেছেন যে, শাহিদের সঙ্গে কাজ করতে পেরে অত্যন্ত উত্তেজিত তিনি।

৩৯৮ টি এক দিবসীয় ম্যাচে ৮ হাজার রান করেছেন শহীদ আফ্রিদি। মাঠের মতো ঝড় তিনি এই নতুন পিচেও তুলতে পারেন কি-না, সেটাই এখন দেখার।

সূত্র: আনন্দবাজার