গুলশানে বৈঠকে ধানের শীষের প্রার্থীরা

বৃহস্পতিবার, জানুয়ারি ৩, ২০১৯

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বৈঠকে বসেছেন সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থীরা।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুর ১২টার পর বৈঠকটি শুরু হয়। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে দেশের বিভিন্ন আসনের প্রার্থীদের প্রবেশ করতে দেখা গেছে।

বৈঠকে পোলিং এজেন্ট দিতে না দেয়া, ব্যালট ভর্তি করা, ভোটারদেরকে ভোটকেন্দ্রে যেতে না দেয়া, ভোটকেন্দ্র দখলে রাখা, নির্বাচনী কর্মকর্তা ও পুলিশ দলীয় আচরণসহ নানা অনিয়মের তথ্য-প্রমাণ তুলে ধরছেন।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আ স ম আবদুল রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুসহ জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলের শীর্ষ নেতারা উপস্থিত আছেন।

বৈঠক শেষে নির্বাচনের অনিয়ম তুলে ধরে বাতিলের দাবিতে জোটের প্রার্থীরা বিকেল ৩টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে নির্বাচন কমিশনের গিয়ে স্মারকলিপি দেবেন।