বিরাট-আনুশকার বিয়ের ছবি দেখে কেঁদেছিলেন সোনম!

বুধবার, জানুয়ারি ২, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৮ সালে জনপ্রিয় বেশ কয়েক জুটিই বিয়ে সেরেছেন। আলোচিতও ছিলো এসব বিয়ে। শুরুটা করে দেনে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। বিয়ে সারেন সোনম কাপুরও। কিন্তু বিরাট-আনুশকার বিয়ের ছবি দেখে কেঁদেছিলেন এই নায়িকা!

সম্প্রতি সোনমের নতুন ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র ট্রেলার প্রকাশ হয়েছে। ছবির এ ছবির প্রমোশনে এসেছিলেন ‘কফি উয়িথ করণে’। সেখানে করণের সঙ্গে আড্ডা দিতে দিতে সোনম কাপুর বললেন, ‘বিরুষ্কা’র বিয়ের ছবিটি দেখেই তিনি কেঁদে ফেলছিলেন!

করণ জোহরের টক শো’তে সোনমের সেঙ্গ এসেছিলেন ভাই হর্ষবর্ধন কাপুর এবং বোন রিয়া কাপুর। কফি কাপে চুমুক দিতে দিতে হইহুল্লোড় তো হলই। সঙ্গে অজানা অনেক কথা শেয়ার করলেন সোনম কাপুর।

আনুশকা শর্মা-বিরাট কোহালি, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ এবং প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস— এঁদের মধ্যে বিয়েতে সব থেকে নজরকাড়া কাকে লেগেছে? এই প্রশ্নই সোনমকে করেছিলেন করণ জোহর। আর তাতে সোনমের উত্তর, ‘‘পাত্রীদের কারও কথা বলতে পারব না। কারণ, তাদের সবাইকেই খুব ভাল লাগছিল।’’

তবে তাদের মধ্যে আনুশকাই তো প্রথম বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তা-ই ‘বিরুষ্কা’র ছবিই একটু বেশি মন কেড়েছিল সোনমের। অভিনেত্রী বললেন, “আনুশকার বিয়ের ছবি আমি প্রথম বার দেখে কেঁদেই ফেলেছিলাম। এত সুন্দর ওঁকে দেখতে লাগছিল। খুব সুন্দর।’’

আর সোনমের বোন রিয়া বললেন, ‘‘আনুশকাকে সত্যিই আমার খুব ভাল লেগেছিল। ওঁর জন্য আমার খুব আনন্দ হচ্ছিল।’’

নতুন ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র ট্রেলার নিয়ে ইতিমধ্যেই হাজির সোনম কাপুর। ছবিতে সোনমের সঙ্গে আছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও।