শ্রদ্ধাই থাকছেন বরুণের সঙ্গে

মঙ্গলবার, জানুয়ারি ১, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘ভারত’-এর সঙ্গে নাকি শুটিংয়ের দিনক্ষণ সব মিল যাচ্ছে। আর সেই কারণেই সালমান খানের সিনেমার জন্য বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন ক্যাটরিনা কাইফ। আর ক্যাটরিনার জায়গায় কে এলেন জানেন?

জানা যায়, পরিচালক রেমো ডি’সুজার সিনেমা ‘এবিসিডি থ্রি’-তে ক্যাটরিনার জায়গায় নিয়ে আসা হয়েছে শ্রদ্ধা কাপুরকে। ক্যাটের জায়গায় প্রথম জ্যাকলিন ফার্নান্ডেজ এবং কৃতি শ্যানন-এর কথা ভাবা হয়েছিল। কিন্তু চরিত্র অনুযায়ী বরুণ ধাওয়ানের বিপরীতে এই সিনেমায় শ্রদ্ধাই সঠিক পছন্দ বলে মনে করেন পরিচালক। আর সেই কারণেই ‘এবিসিডি থ্রি’-তে ডেভিড ধাওয়ানের ছেলের সঙ্গে দেখা যাবে শক্তি কাপুরের মেয়েকে।

এদিকে পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভারত’-এ সালমান খানের সঙ্গে প্রথমে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, ‘ভারত’ করবেন না বলে জানিয়ে দেন পিগি। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয় গোটা বলিউড জুড়ে। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে দর কষাকষির জেরেই সালমান খানের সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা।

যদিও টিম ‘ভারত’-এর তরফে জানানো হয়, নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্য শুটিংয়ে সময় দিতে পারতেন না প্রিয়াঙ্কা। সেই কারণেই সালমান খানের এই সিনেমা থেকে সরে গিয়েছেন তিনি। ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। শাহরুখ খানের সঙ্গে ;জিরো’-র শুটিং শেষ করার পরই সালমানের সঙ্গে ‘ভারত’-এর শুটিং ফ্লোরে দেখা যায় ক্যাটকে। আর এবার ‘ভারত’-এর জন্য ‘এবিসিডি থ্রি’ থেকে সরে গেলেন ক্যাট। সূত্র: জি-নিউজ