যেসব তারকারা ২০১৮ সালে বিয়ে করেছেন

মঙ্গলবার, জানুয়ারি ১, ২০১৯

বিনোদন ডেস্ক : বিয়ে একটি সামাজিক ও ধর্মীয় রীতি এবং উৎসবও বটে। প্রিয় তারকার বিয়ে হলে তো কথাই নেই, জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। সদ্য সমাপ্ত ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেছেন অনেক তারকাই।

বাপ্পা-তানিয়া: গত বছরের ১৬ মে বিয়ের পিঁড়িতে বসেছেন গায়ক, সুরকার ও সঙ্গীত পরিচালক বাপ্পা মজুমদার ও উপস্থাপিকা, অভিনেত্রী তানিয়া হোসেন। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। এর আগে বাপ্পা মজুমদার বিয়ে করেছিলেন অভিনেত্রী চাঁদনীকে। আর তানিয়া হোসেন বিয়ে করেছিলেন জনপ্রিয় উপস্থাপক ও চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে।

সিয়াম: বিজয় দিবসে অর্থাৎ গত বছরের ১৬ ডিসেম্বর বিয়ে করেন হালের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। ১৬ ডিসেম্বর সন্ধ্যায় দীর্ঘ দিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন তিনি।

ইরেশ যাকের: জনিপ্রয় অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের গত বছরের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। পাত্রী মিম রশিদ। মিম রশিদ অভিনেত্রী মিথিলার বড় বোন। আগে সে পরিচালক অমিতাভ রেজার স্ত্রী ছিলেন। ইরেশ যাকেরের বিয়ের উকিল বাবা ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

নাবিলা: জনপ্রিয় উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা ‘আয়নাবাজি’ ছবিতে অভিনয় করে আরও পরিচিতি পান। গত বছরের ২৬ এপ্রিল বিয়ে করেন তিনি। নাবিলার বরের নাম জোবায়দুল হক রিম। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

ব্রাউনিয়া-সারওয়ার্দী: জনিপ্রয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন। তার বর লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। সারওয়ার্দী রানা প্লাজা ধসের পর উদ্ধারকাজে নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন।

শবনম ফারিয়া: জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া গত বছরের ফেব্রুয়ারিত আংটি বদল করেন। শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম হারুনুর রশীদ অপু। হারুনুর রশীদ অপু বেসরকারি বিপণন সংস্থা এশিয়াটিকে জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

তৌসিফ: গত বছরের ৯ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেতা তৌসিফ মাহবুব। তৌসিফের স্ত্রীর নাম জান্নাতুল ফেরদৌস জারা। দীর্ঘদিন প্রেমের পর তারা পারিবারিক আয়োজনেই একে অপরের গলায় মালা পড়ান।