বরুণের সাথে নাচবেন না ক্যাটরিনা (ভিডিও)

সোমবার, ডিসেম্বর ৩১, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম সফল সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘এবিসিডি : অ্যানি বডি ক্যান ড্যান্স’। ২০১৩ সালে মুক্তি পায় এর প্রথম সিনেমা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় এর দ্বিতীয় সিনেমা এবিসিডি-টু। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর।

রেমো ডি’ সুজার নাচনির্ভর বিগ বাজেটের ছবিতে এবারো দেখা যাবে বরুণকে। শ্রদ্ধার বদলে বরুণের সাথে এই ছবিতে অভিনয় করার কথা ছিলো বলিউড তারকা ক্যাটরিনা কাইফের। তবে কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’সুজার আগামী ডান্স সিনেমা থেকে সরে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

‘ভারত’ সিনেমার কাজে ব্যস্ততার কারণেই ক্যাটরিনার এই সিদ্ধান্ত বলে এক বিবৃতিতে জানিয়েছেন অভিনেত্রীর মুখপাত্র। বিবৃতিতে বলা হয়েছে, “ভারত সিনেমার কাজে ব্যস্ততার জন্য ক্যাটরিনাকে রেমো ডি’সুজার আগামী সিনেমা থেকে সরে যেতে হচ্ছে। ক্যাটরিনা পুরোদস্তুর পেশাদার। ভারত সিনেমার কাজের দিনগুলির সঙ্গে রেমোর সিনেমার কাজের দিন পড়ায় তিনি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। তিনি সিনেমার পুরো দলকে শুভেচ্ছা জানিয়েছেন।”

ভারতের সবচেয়ে বড় ডান্স সিনেমা বলে দাবি করা হচ্ছে রেমোর আগামী প্রকল্পকে। সিনেমায় ধর্মেশ ভেলান্দে, রাঘব জুয়েল ও পুনিত পাঠকের পাশাপাশি কোরিওগ্রাফার-অভিনেতা-পরিচালক প্রভুদেবাকে দেখা যাবে।

উল্লেখ্য, সালমান খানের যে সিনেমার কাজে ব্যস্ততার জন্য ক্যাটরিনা রেমো ডি’সুজার সিনেমা থেকে সরে দাঁড়ালেন, সেই সিনেমায় প্রথমে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু শেষ মুহূর্তে প্রিয়াঙ্কা সরে দাঁড়ানোয় ক্যাটরিনাকে নেওয়া হয়। সূত্র: এবিপি-আনন্দ

https://www.facebook.com/pg/indianweekender/videos/