বরফের রাজ্যে প্রিয়াঙ্কা-নিকের রোমান্টিক ছবি ভাইরাল

সোমবার, ডিসেম্বর ৩১, ২০১৮

বিনোদন ডেস্ক : বড় দিনের অনুষ্ঠান শেষ করে নিউ ইয়র্ক থেকে সুইজারল্যান্ডে উড়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। বরফের রাজ্যেই হচ্ছে নিক-প্রিয়াঙ্কার মধুচন্দ্রিমা। এরই মধ্যে সেখানকার রোমান্টিকতা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যা দেখে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস দেখা গেছে।

জানা যাচ্ছে, শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ক্রিসমাসের অনুষ্ঠান পালন করে প্রথমে লন্ডনে উড়ে যান নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডন থেকে তারা সোজা উড়ে যান সুইজারল্যান্ডে। পাহাড়ের সামনে লাল-কালো জ্যাকেট পরে নিকের সঙ্গে গলা জড়িয়ে ছবি তুলতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও প্রকাশ করেন পিগি। মার্কিন পপ তারকার সঙ্গে বলিউডের ‘দেশি গার্ল’-এর সেই ছবি প্রকাশ পাওয়ার পরই ভাইরাল হয়ে যায়।

শুধু প্রিয়াঙ্কাই নয়, নতুন বছর শুরুর আগই সুইজারল্যান্ডে পাড়ি দেন কারিনা কাপুর ও সাইফ আলি খান। এবারও বিদেশের ছোট্ট তৈমুরকে নিয়ে সাইফ-কারিনা নতুন বছর উদযাপন করবেন।

অন্যদিকে, ‘সিম্বা’ মুক্তি পাওয়ার পর এবার নতুন বউ দীপিকাকে নিয়ে মধুচন্দ্রিমায় পাড়ি দিয়েছেন রণবীর সিং। মুম্বাই বিমানবন্দরে রণবীর-দীপিকাকে পাশাপাশি হাত ধরে হাঁটতে দেখা যায়।

সূত্র : জি নিউজ