পগবা ম্যাজিকে দাপুটে জয়ব পেল ম্যানইউ

সোমবার, ডিসেম্বর ৩১, ২০১৮

স্পোর্টস ডেস্ক : হোসে মরিনহো চলে যাওয়ার পর যেন খোলস ছেড়ে বেরিয়েছেন পল পগবা। মার্কাস রাশফোর্ড, রোমেলু-লুকাকুরাও দুর্দান্ত খেলছেন। তাতে জয় পাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। এবার এএফসি বোর্নমাউথকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছেন রেড ডেভিলরা।

দুর্দান্ত এ জয়ে ২০ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠে বছর শেষ করল ম্যানইউ। জোড়া গোল করে বিশাল জয়ের নায়ক পগবা। একবার করে নিশানাভেদে পার্শ্বনায়ক রাশফোর্ড ও লুকাকু।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার ওল্ড ট্র্যাফোর্ডে বোর্নমাউথকে আতিথ্য দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। সূচনালগ্নেই এগিয়ে যান স্বাগতিকরা। ৫ মিনিটে রাশফোর্ডের ক্রস থেকে সফল লক্ষ্যভেদে লিড এনে দেন পগবা।

এগিয়ে গিয়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠে ম্যানইউ। একটু বিলম্ব হলেও ফের গোলের দেখা পান তারা। ৩৩ মিনিটে আন্দের এররেরার বাড়ানো ক্রসে হেডে জাল খুঁজে নেন পগবা। ৪৩ মিনিটে অতঁনি মার্সিয়ালের ক্রস ধরে জালে জড়িয়ে জয় একরকম নিশ্চিত করেন রাশফোর্ড। সেই রেস না কাটতেই ইনজুরি টাইমে হেডে ব্যবধান কমান নাথান আকে।

বিরতির পর গোল পরিশোধে মরিয়া হয়ে পড়ে বোর্নমাউথ। এতে খেলা আরও ওপেন হয়ে যায়। তবে আর গোল পাচ্ছিল না ম্যানইউ। অবশেষে ৭২ মিনিটে অপেক্ষার পালা শেষ হয় তাদের। রাশফোর্ডের ক্রস ধরে স্কোরলাইন ৪-০ করেন লুকাকু। ৭ মিনিট পর রায়ান ফ্রেসারকে ফাউল করে লালকার্ড দেখেন এরিক বেইলি। তাতে দলের শক্তি হ্রাস পেলেও শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড।