তারকাখ্যাতির চেয়ে ভালোবাসা মূল্যবান : সালমান

শনিবার, ডিসেম্বর ২৯, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খান বলেছেন, তারকাখ্যাতির চেয়ে তাঁর কাছে দর্শকের ভালোবাসা ও সম্মান অনেক মূল্যবান। গত বৃহস্পতিবার নিজের ৫৩তম জন্মদিবস উদযাপন করেন এই খ্যাতিমান অভিনয়শিল্পী।

বুধবার মধ্যরাতে নিজের খামারবাড়ি প্যানভেলে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটেন বলিউড সুলতান। এ সময় গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন তিনি।

‘মানুষ আমাকে খুব ভালোবাসে, আর এ জন্য আমি সুখী। তারকাখ্যাতির একটা ব্যাপার তো আছেই, কিন্তু যেটা আমাকে সবচেয়ে আনন্দিত করে, সেটা হলো মানুষের ভালোবাসা ও সম্মান—তাঁরা আমার ওপর আস্থা রাখেন। আর এটাই আমার পরম পাওয়া’, বলেন সালমান খান।

চলতি বছরে সালমান খানের একমাত্র সিনেমা ‘রেস-৩’ মুক্তি পায়। তবে দর্শক ও চিত্রসমালোচকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি এ ছবি। আর তাই বক্স অফিসেও তেমন সাফল্য পায়নি।

‘টাইগার জিন্দা হ্যায়’ তারকা সালমান খান বলেছেন, তাঁর ভক্ত ও অনুরাগীদের জন্য তিনি কঠোর পরিশ্রম করে চলেছেন আর ভালো কাজও করে যাচ্ছেন।

সালমানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, সুস্মিতা সেন, সুনীল গ্রোভার, অনিল কাপুর, কৃতী শ্যানন, মৌনী রায়, আমিশা প্যাটেল, সুরজ পাঞ্চোলি, দিনো মরিয়া, জিমি শেরগিল, মহেশ মাঞ্জরেকার, রজত শর্মা, বাবা সিদ্দিকি, জহির ইকবাল, ওয়ারিনা হুসেইন, দিয়া মির্জা, সোনু সুদ, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষি সিনহা, ববি ও তানিয়া দেওল, সঞ্জয় লীলা বানসালি, বৎশল শেঠ, ঈশিতা দত্ত, অনুপ সোনিসহ অনেকে।

বেশ কয়েক বছর ধরেই নিজের খামারবাড়িতে জন্মদিন পালন করছেন বলিউড সুলতান। রাতে তিনি পরেছিলেন নীল রঙের টি-শার্ট ও জিন্স প্যান্ট।

নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাতে আসছেন সালমান খান। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ সঞ্চালন করছেন তিনি। সূত্র : ডেকান ক্রনিকল