সুপারস্টারই থেকো, সালমান

শুক্রবার, ডিসেম্বর ২৮, ২০১৮

বিনোদন ডেস্ক : হিন্দি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা ‘বিগ বস’ সালমান খান গতকাল ৫৪ বছরে পা রেখেছেন। চলচ্চিত্র অঙ্গনের তারকারা ও বিশ্বজুড়ে থাকা অসংখ্য ভক্ত-অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিন দশক ধরে বলিউডে রাজত্ব করে চলা এ অভিনেতা।

বুধবার মধ্যরাতে নিজের খামারবাড়ি প্যানভেলে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটেন বলিউড সুলতান সালমান। চলচ্চিত্র অঙ্গনের তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন সালমানের সাবেক ‘প্রেমিকা’ ক্যাটরিনা কাইফও। প্যানভেল হয়ে উঠেছিল চাঁদের হাট।

গুঞ্জন আছে, একসময় সালমান-ক্যাটরিনা চুটিয়ে প্রেম করেছেন। পরে অবশ্য ব্যক্তিগত কারণেই সে সম্পর্কে ছেদ ঘটে। তবে বন্ধুত্বে একটুও চিড় ধরেনি তাঁদের। ক্যাটরিনা এখনো খানদান পরিবারের সম্মানিত অংশ, সালমানের বিশেষ সহ-অভিনেত্রী ও বন্ধু।

সালমানের ৫৩তম জন্মদিনে প্রিয় সালমান খানকে তাই বিশেষ বার্তা দিয়েছেন ‘চিকনি চামেলি’কন্যা ক্যাটরিনা কাইফ।

সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। ছবিতে সালমান খানের বোন আলভিরা ও অতুল অগ্নিহোত্রীর মেয়ে আলিজে খান অগ্নিহোত্রী ও ভাই সোহেল খানের ছেলে যোহান খানের সঙ্গে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে। রয়েছেন সুপারস্টার সালমান খানও।

আলোকচিত্রের সঙ্গে একটি আদুরে ক্যাপশনও দিয়েছেন ‘জিরো’ তারকা ক্যাটরিনা কাইফ। লিখেছেন, ‘শুভ জন্মদিন সালমান খান, সুপারস্টারই থেকো।’

সালমানের প্রতি ক্যাটরিনার এই শুভবার্তায় উচ্ছ্বসিত দুই তারকার ভক্তকুল। এ পর্যন্ত ছবিটিতে লাইক পড়েছে ১২ লাখ ২১ হাজারের বেশি। সাড়ে সাত হাজারের বেশি শুভেচ্ছা-মন্তব্য করেছেন ভক্ত ও অনুরাগী।

ক্যাটরিনার বলিউড ক্যারিয়ারে সালমান খান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। অমিতাভ বচ্চনের ‘বুম’ দিয়ে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। ছবিটি তেমন মনোযোগ কাড়েনি। এর পর ‘ম্যায়নে পেয়ার কিঁয়্যু কিয়া’, ‘পার্টনার’সহ বহু সিনেমায় সালমানই তাঁকে অভিনয়ের প্রস্তাব দেন। আর এখন রুপালি পর্দার অন্যতম জনপ্রিয় জুটি সালমান-ক্যাটরিনা।

সালমান-ক্যাটরিনা জুটির ‘টাইগার জিন্দা হ্যায়’ বক্স অফিসে হিট করে। কিছুদিন আগে মুক্তি পায় ক্যাটরিনা অভিনীত ‘জিরো’, এ ছবিতে রয়েছেন আরেক সুপারস্টার, সালমানের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান। ‘ইশকবাজি’ গানে শাহরুখের সঙ্গে পা মিলিয়েছেন তিনি।

শুধু তা-ই নয়, নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাতে আসছেন সালমান-ক্যাটরিনা জুটি। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ডিএনএ।