যে কারণে কাঁদলেন মাশরাফি

শুক্রবার, ডিসেম্বর ২৮, ২০১৮

ঢাকা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী রোববার অনুষ্ঠিত হবে। নির্বাচনী প্রচার-প্রচারণায় শেষ হয়েছে আজ সকাল ৮ টায়। গতকাল ও প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা গেছে,বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনে সংসদ সদস্য প্রার্থী মাশরাফি বিন মুর্তজা।

গতকাল বৃহস্পতিবার জনসংযোগের সময় এক হৃদয় বিদারক ঘটনার সাক্ষী হতে হয় মাশরাফি তথা নড়াইলবাসীর। বিকেলে স্ত্রী সুমনা হককে নিয়ে তাঁর নির্বাচনী বিভিন্ন এলাকায় পথসভা শেষে লোহাগড়ায় ফিরছিলেন মাশরাফি। ঠিক এমন সময় তার নিরাপত্তার দায়িত্বে থাকা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনির হোসেন মৃত্যু হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে চিকিৎসকরা জানান।

এ সময় মাশরাফি তার পূর্বনির্ধারিত কর্মসূচি স্থগিত করে ছুঁটে যান হাসপাতালে। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। এদিকে থেকে ২২ ডিসেম্বর শনিবার কালনা ঘাটের পথসভার মাধ্যমে নড়াইলে নির্বাচনী প্রচারণা শুরু করেন মাশরাফি।

‘নড়াইল এক্সপ্রেস’খ্যাত মাশরাফি ক্রিকেট মাঠের গতি নিয়েই ২৩ ডিসেম্বর থেকে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নড়াইল পৌরসভা, সদরের ৮ টি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও লোহাগড়ার ১২ টি ইউনিয়ন ঘুরে বেরিয়েছেন ভোটারদের মাঝে।

মাশরাফির হয়ে একই ভাবে দিন-রাত ভোট চেয়ে যাচ্ছেন তার সহধর্মিণী সুমনা হক সুমি। নিজ এলাকা দেবী-সহযাত্রীতেও স্বামীর হয়ে ভোট চান সুমি।