বেলকুচিতে বিএনপি-জামায়াতের আরও ৯ জন গ্রেফতার

শুক্রবার, ডিসেম্বর ২৮, ২০১৮

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচির পৌর এলাকার মুকুন্দগাঁতী আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণা ক্যাম্প ভাংচুর মামলায় বিএনপি-জামায়াতের আরও ৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের নিশিবয়ড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৩০) ও মৃত আব্দুস সালাম মন্ডলের ছেলে আব্দুল হাকিম মন্ডল (৫০), জোকনালা গ্রামে সাবেদ আলী আকন্দের ছেলে নজরুল ইসলাম (৩৫) ও মৃত মতিয়ার রহমানের ছেলে ইউসুফ আলী (৪০), তামাই উত্তরপাড়ার মৃত নুরুল হক প্রামানিকের ছেলে হাজী গোলাম শফি (৫০), রাজাপুর ইউনিয়নের কদমতলী মধ্যেপাড়া গ্রামের মৃত আনিছ মোল্লার ছেলে আহাম্মদ আলী (২৫), হাজী বানিজ মোল্লার ছেলে আমজাদ মোল্লা (৫৫), মৃত আনিছ মোল্লার ছেলে আমিরুল ইসলাম মোল্লা (৪০) ও পূর্বপাড়ার মৃত ইয়াকুব আলী খন্দকারের ছেলে আব্দুল রাজ্জাক খন্দকার (৭০)।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম এই প্রতিবেদককে এই তথ্য নিশ্চিত করে জানান, গত ১৩ ডিসেম্বর পৌর এলাকার মুকুন্দগাঁতী কড়ই তলায় আওয়ামীলীগের নির্বাচনী প্রচারনা ক্যাম্প ভাংচুর মামলার অভিযোগে দায়ের করা মামলায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে একই মামলায় আরও ১৭ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তাদের নামে ১৪৩/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৪৪৮/৪২৭ ও ৫০৬ দঃ বিঃ ধারায় মামলা হয়েছে। বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।