নেইমারকে ফিরে পেতে চান মেসিও

শুক্রবার, ডিসেম্বর ২৮, ২০১৮

স্পোর্টস ডেস্ক : ‘লিওনেল মেসির ছায়া থেকে মুক্ত হতেই বার্সেলোনা ছেড়েছিলেন নেইমার।’এমন গুঞ্জন চললেও, সবাইকে অবাক করে দিয়ে সেই মেসিই চাচ্ছেন নেইমার ফিরে আসুক বার্সায়। নেইমারকে ফেরত চেয়ে বার্সা ক্লাবের কাছে দাবি জানিয়েছেন মেসি নিজেই। খবর ইন্ডিপেনডেন্ট

চলতি মৌসুমে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন আর্থার মেলো। ফিরেই স্প্যানিশ ক্লাবটিতে স্বদেশী নেইমারকে সতীর্থ হিসেবে পাওয়ার ইচ্ছা পোষণ করেছেন তিনি। তার সঙ্গে মেসিও মেসি তাকে ফিরে পেতে চান।

গেল বছরের আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে কাতালানদের ছেড়ে পিএসজির ঘরে ওঠেন নেইমার। সেখানে মাত্র দ্বিতীয় মৌসুম চলছে তার। এরই মধ্যে ফের তাদের ডেরায় ব্রাজিলীয় প্রিন্সের ভেড়ার গুঞ্জন উঠেছে। আর্থারের চাওয়া, প্রার্থনা করি, গুঞ্জনটি যেন সত্য হয়।

নেইমারকে বার্সায় দেখতে চান মেসিও। তবে চাওয়াটা একটু বেশি তা স্বীকার করেছেন খোদ ছোট ম্যাজিসিয়ানই। তিনি বলেন, এটা একটা জটিল প্রক্রিয়া। তবে তাকে আমি অবশ্যই ফের বার্সায় দেখতে চাই।শুধু ময়দানের খেলোয়াড় হিসেবে নয়, লকার রুমের সতীর্থ হিসেবেও। তার সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমরা একে অপরের সঙ্গে ঘনিষ্ঠভাবে মিশি। দু’জনের দারুণ কিছু স্মৃতি আছে। তবে ওর জন্য প্যারিস ছাড়া কঠিন হবে। কারণ সহসা ওকে পিএসজি ছাড়বে না।

অসামান্য সহজাত প্রতিভা ও দক্ষতার অধিকারী হলেও মেসিকে ঘষেমেজে তৈরি করেন পেপ গার্দিওলা। প্রিয় ক্লাবে গুরুকেও ফিরে পেতে চান মেসি। আর্জেন্টাইন জাদুকর বলেন, জানি, এ চাওয়া পূরণ হওয়াও কঠিন। তবে তার সঙ্গে ফের কাজ করতে চাই। তিনি বিশ্বের অন্যতম সেরা কোচ।