কুমিল্লা-৩ আসনে বিএনপির ৪০ এজেন্ট গ্রেফতার

শুক্রবার, ডিসেম্বর ২৮, ২০১৮

কুমিল্লা : কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের বিএনপির এজেন্টদের পুলিশ গণহারে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী কে এম মজিবুল হক। তিনি বলেন, গত ৩ দিনে আমার নির্বাচনী এলাকার দু’টি থানায় বিভিন্ন গ্রাম থেকে ৪০ জন এজেন্টকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ শুক্রবার বিকেলে কেএম মজিবুল হক মুরাদনগর উপজেলা সদরের তাঁর নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিকট এসব অভিযোগ করেন।
মজিবুল হক বলেন, এজেন্টদের না পেয়ে তাদের পরিবারের সদস্যদের আটক করা হচ্ছে। এছাড়াও এ নির্বাচনী এলাকার মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানার বিভিন্ন গ্রামে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশী, হুমকি ও গ্রেফতারের কারণে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এখানে সুষ্ঠু নির্বাচনের কোন পরিবেশ নেই। মামলা, হামলা, ভাংচুর, গ্রেফতার ও হয়রানির কারণে আওয়ামী লীগের জন্য এই নির্বাচন উৎসবমুখর হলেও বিএনপির জন্য বিভীষিকাময় হয়ে উঠেছে।
তিনি আরও জানান, তফসিল ঘোষণার পর থেকে শুক্রবার পর্যন্ত বিভিন্ন গ্রাম থেকে ১২০ জন দলীয় নেতাকর্মীকে মিথ্যা অভিযোগে মামলায় জড়িয়ে গ্রেফতার করা হয়েছে। তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।