লেস্টারের মাঠে ম্যানসিটির হার

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮

স্পোর্টস ডেস্ক : হঠাৎই ছন্দপতন ম্যানচেস্টার সিটির। আগের ম্যাচে হারা ম্যানসিটি ঘুরে দাঁড়াতে পারেনি। চলতি বছরে নিজেদের শেষ ম্যাচে লেস্টার সিটির কাছে হেরে গেছে পেপ গার্দিওলা দল।

বুধবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ২-১ গোলে হেরে ফিরেছে ১০ জনের ম্যানসিটি। এই হারে পয়েন্ট টেবিলের তিনে নেমে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ২৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে লেস্টার।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের ১৪তম মিনিটে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। সার্জিও আগুয়েরোর ডিফেন্স চেরা পাস থেকে লেস্টার গোলরক্ষক স্মাইকেলকে পরাস্ত করে ডান কর্নারে শট নিয়ে বল জালে জড়ান পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্দো সিলভা। তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি অতিথিরা।

ম্যাচের ১৯তম মিনিটেই সমতা ফেরে লেস্টার। জেমি ভার্ডির ক্রসে দারুণ হেডে বল জালে পাঠান মার্ক অলব্রাইটন। প্রথমার্ধের শেষ দিকে আরও কয়েকবার গোলের সুযোগ পেয়েছিল লেস্টার। কিন্তু স্কোরারের অভাবে ১-১ সমতায় থেকেই শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে গোলের কোনও চেষ্টাই কাজে আসছিল না ম্যানসিটির। বরং নিজেদের রক্ষণ দৃঢ় করে মাঝে মাঝে প্রতি আক্রমণে ভীতি ছড়াচ্ছিল লেস্টার। অবশেষে তাদের চেষ্টাই সফল হয়। ম্যাচের ৮১তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন রিকার্দো পেরেইরা। ম্যাচের ৮৯তম মিনিটে লালকার্ড দেখে মাঠ ছাড়েন ম্যানচেস্টার সিটির ফ্যাবিয়ান ডেলফ। এদিকে, লেস্টারের সেই গোল আর শোধ করতে না পারায় হারের হতাশা নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

সূত্র: গোল ডটকম