তাদের লুকোচুরি প্রেম-ভালোবাসা!

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮

বিনোদন ডেস্ক : চিকিৎসার জন্য এই মুহূর্তে বিদেশে রয়েছেন ঋষি কাপুর এবং নিতু কাপুর। ফলে কাপুর ম্যানসনের ক্রিসমাস সেলিব্রেশনে এবার দেখা যায়নি ঋষি-নিতুকে। কিন্তু, শুটিং সেরে সময়মত পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করতে হাজির হয়ে যান রণবীর কাপুর। কারিশমা-কারিনাদের সঙ্গে ঠিক নিয়ম করে বড়দিন-এর লাঞ্চ পার্টিতে হাজির হন রণবীর।

অন্যদিকে আলিয়া ভাটও পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করেন। হায়দরাবাদ থেকে ‘কলঙ্ক’-এর শুটিং শেষ করে মুম্বাই ফেরেন আলিয়া। আর এরপরই ভাট পরিবারে শুরু হয় ক্রিসমাসের সেলিব্রেশন। আলিয়ার বোন শাহিন ভাট বেশ কিছু ছবিও শেয়ার করেন আলিয়ার।

এদিকে রনবীর-আলিয়ার লুকোচুরি প্রেম-ভালোবাসাও চলছে দুর্দান্ত। কেননা পরিবারের সঙ্গে সময় কাটিয়েও রণবীর-আলিয়া একান্তে বেশ কিছুটা সময় কাটিয়ে নেন ক্রিসমাসে। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যেখানে রণবীরের সঙ্গে একান্তে দেখা যায় আলিয়াকে। তবে বলিউডের এই নতুন জুটি কোথায় ক্রিসমাসের সেলিব্রেশন করলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করে বর্তমানে ‘কলঙ্ক’ নিয়ে ব্যস্ত আলিয়া। এরপর করণ জোহরের ‘তখত’-ও রয়েছে তার ঝুলিতে। এদিকে ‘শামসেরা’-র শুটিং শুরু করেছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে, শুটিং থেকে সময় বের করেই নাকি এরপর বাবা-মায়ের কাছে নিউ ইয়র্কে উড়ে যাবেন। নতুন বছরের শুরুটা রণবীর এবার বাবা-মায়ের সঙ্গেই করবেন বলে জানা যাচ্ছে। শুধু তাই নয়, এই সময় রণবীর কাপুরের সঙ্গে বিদেশে উড়ে যাবেন আলিয়াও। তিনিও নতুন বছরের শুরু হবু শ্বশুর-শাশুড়ির সঙ্গেই করবেন বলে জানা যায়।

অন্যদিকে, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং নিয়ে ব্যস্ত থাকার জন্যই নাকি রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের রিসেপশনে হাজির হতে পারেননি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। টানা ১২ ঘণ্টা ধরে শুটিংয়ের জন্যই প্রাক্তন প্রেমিকার রিসেপশনে দেখা যায়নি রণবীর কাপুরকে। রণবীরের পাশাপাশি ‘দিপবীরের’ রিসেপশনে দেখা মেলেনি আলিয়ারও। সূত্র: জি-নিউজ