গয়েশ্বরের ওপর হামলার ঘটনায় আ.লীগের ৩ জন গ্রেফতার

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮

ঢাকা : ঢাকা-৩ আসনে বিএনপির প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায় গত মঙ্গলবার গণসংযোগ করার সময় হামলার শিকার হন। কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের বেগুনবাড়ী এলাকায় সেই হামলার ঘটনায় গ্রেফতার দেখিয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। এমনটি জানিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো.খোরশেদ আলম।

গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার ঘটনায় গ্রেফতার করা হয়েছে, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সহপ্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক সবুজ মিয়া (৩৯), শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগ সদস্য মো. মামুন (৩২) ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক শরিফুর রহমান ফালান (৩৬)।

এ ব্যাপারে এসআই খোরশেদ বলেন, ‘মামলার পর রাতেই দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের মামলায় গ্রেফতার দেখানো হয়। তবে তারা ঘটনার সঙ্গে জড়িত কিনা তা এখনই বলা যাবে না।’

উল্লেখ্য, গত মঙ্গলবার গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা বেগুনবাড়ী এলাকায় নির্বাচনী গণসংযোগ করছিলেন। পরিচর্যা ক্লিনিকের সামনে পৌঁছলে শতাধিক লোক লাঠিসোঁটা হাতে জয় বাংলা স্লোগান দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

এ সময় হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এতে গয়েশ্বর চন্দ্র রায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে পার্শ্ববর্তী একটি দোকানে ঢুকে আত্মরক্ষা করেন। পরে সেখান থেকে তাকে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।