একান্তে অর্জুন-মালাইকা! (ভিডিও)

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড ‘ভাইজান’ সালমান খানের ভাই আরবাজের সঙ্গে মালাইকার বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ হিসেবে অনেকেই মনে করেন অর্জুনকে। তবে মালাইকা নিজেই সেই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তারপরও তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলে বলিউডে।

বেশ কিছুদিন ধরেই গোটা বলিউড জুড়ে গুঞ্জন শুরু হয়েছে, অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা কি গাঁটছড়া বাঁধবেন? যার স্পষ্ট কোনো উত্তর মালাইকা অরোরা দেননি। চুপ করে রয়েছেন অর্জুন কাপুরও। অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যখন জোর কদমে চর্চা চলছে পেজ থ্রি-র পাতায়, সেই সময় ফের দু’জনকে একসঙ্গে দেখা গেল।

ক্রিসমাসের পার্টিতে মালাইকার ‘গার্লস গ্যাং’-এর সঙ্গে অর্জুন কাপুরকে দেখা যায়। আর এবার ক্রিসমাসের ঠিক পরেরদিনও একান্তে দেখা গেলো অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার। মুম্বাইয়ের একটি নামি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা যায় অর্জুন-মালাইকাকে। ডিনার ডেটে অর্জুনের পরনে ছিল ক্যাজুয়াল।

অন্যদিকে মালাইকা পরেন ছিল কালো রঙের পোশাক। সেই সঙ্গে তার কাধে ছিল লাল রঙের একটি ব্যাগ এবং ঠোঁটে লাল লিপস্টিক। পাপারাজ্জির ক্যামেরা তাদের দিকে ঘুরতেই মাথা নীচু করে নেন মালাইকা। কিন্তু, তার ঠোঁটে ছিল চিলতে হাসির রেখা। অন্যদিকে অর্জুনও ক্যামেরার দিকে ফিরে তাকাননি।

শোনা যায়, অর্জুন-মালাইকার সম্পর্কের গুঞ্জনে ঘৃতাহুতি দেয়, করণ জোহরের টক শো। যেখানে অর্জুন জানান, তিনি ‘সিঙ্গল’ নন। এবং এই মুহূর্তে বিয়ের জন্য তৈরি তিনি।

তবে মালাইকা বিষয়টি নিয়ে নিশ্চুপ। সম্প্রতি বিয়ে নিয়ে তাকে একটি সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়। যেখানে তিনি বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য প্রকাশ্যে করতে চান না তিনি। ব্যক্তিগত জীবনকে নিজের মত করেই রাখতে চান। নিজের জীবন নিয়ে খুশি তিনি। আর এই খুশি নিয়েই নিজের মত করে থাকতে চান বলে স্পষ্ট জানিয়ে দেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী।

অন্যদিকে নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’-তে হাজির হলে ভাইপো অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে অনিল কাপুরকে প্রশ্ন করা হয়। যা শুনে অনিল কাপুর বলেন, অর্জুন যা করবেন, নিজের ভালোর দিকে তাকিয়েই করবেন। অর্জুন ভালো থাকলে, গোটা পরিবারও ভালো থাকবে।

শুধু তাই নয়, অর্জুন, মালাইকার সঙ্গে মাঝে মধ্যেই সঞ্জয় কাপুরকেও পার্টি করতে দেখা যায়। অর্থাৎ মালাইকা অরোরার সঙ্গে কাপুর পরিবারের ছেলের সম্পর্ক নিয়ে কাকা অনিল কাপুর কিংবা সঞ্জয় কাপুরদের তেমন কোনো বিধি-নিষেধ নেই বলেই মনে করছে বি টাউনের একাংশ। সূত্র: জি-নিউজ