আ’লীগের হামলায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মী নিহত

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮

ফরিদপুর : ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ’র সমর্থকদের হামলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীর এক কর্মী নিহত হয়েছেন। নিহত ইকু (৫৫) কালামৃর্ধা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার।

বুধবার রাত সাড়ে ১০টার সময়ে কালামৃর্ধা ইউনিয়নের আটট্রা-ভাসরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহতের লাশ ফরিদপুর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও এলাকা সূত্র জানায়, ইকু মেম্বার রাতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এমপি নিক্সন চৌধুরীর সিংহ মার্কার জন্য ভোট চাইতে বের হন। একই সময় কাজী জাফরউল্লাহর সমর্থকরা নৌকার জন্য ভোট চাইতে ওই এলাকায় বের হন।

এসময়ে উভয় গ্রুপ আটট্রা-ভাসরা এলাকায় সাবেক মেম্বার ইকুকে পেয়ে ধাওয়া করে। এক পর্যায়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় ভাঙ্গা ও পরে ফরিদপুর হাসপাতালে নিয়ে গেলে রাতেই তিনি মারা যান। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি মো. সাইদুর ইসলাম জানান, সাবেক এক মেম্বার মারা যাওয়ার ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছিলাম। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এলাকার পরিবেশ এখন শান্ত আছে।