যশোরে বিএনপি প্রার্থীর গাড়ি থেকে ৩ নেতা আটক

মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮

যশোর : যশোর-৩ (সদর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের গাড়ি থেকে তিন নেতাকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকালে গণসংযোগে যাওয়ার পথে ঢাকা-মাগুরা সড়কের পাঁচবাড়িয়া বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ব্যারিকেড দিয়ে কোতোয়ালি থানা পুলিশ তিন নেতাকে নামিয়ে নেয়।

আটককৃতরা হলেন- জেলা বিএনপির সহ-সভাপতি গোলাম রেজা দুলু, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ নূরুন্নবী ও সদর উপজেলার ফতেপুর ইউনিয়ন যুবদলের সভাপতি কামরুল হোসেন বাবু।

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, সকালে তিনি নেতাকর্মীদের নিয়ে গণসংযোগের জন্য সদর উপজেলার ইছালি ইউনিয়নের দিকে যাচ্ছিলেন। পথে পাঁচবাড়িয়া এলাকায় পুলিশ তার গাড়ি থামিয়ে তিন নেতাকে নামিয়ে নিয়ে যায়। এই তিন নেতা তাদের বিরুদ্ধে দায়ের হওয়া সব মামলায় জামিনে আছেন বলে দাবি করেন অমিত।

তিনি আরো বলেন, প্রচারণার শেষ সময়ে এসে বিএনপির গুরুত্বপূর্ণ নেতাদের আটক করে প্রার্থী হিসেবে তাকে একা করে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। এর মাধ্যমে নেতাকর্মীদের মধ্যে গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে দেওয়ার চেষ্টাও হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

এদিকে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, ‘আটককৃতদের বিরুদ্ধে অনেক আগেই মামলা ছিল। সে কারণেই তাদেরকে আটক করা হয়েছে।’