মিমের ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’

মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭’ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় আগমন করেন বিদ্যা সিনহা মিম। ওই বছর প্রয়াত হুমায়ুন আহমেদ এর পরিচালনায় ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

এরপর ছোট পর্দায় দারুণ সরব ছিলেন এই লাক্স তারকা। আর বর্তমানে অনুরোধ রক্ষায় দুই-একটা নাটকে দেখা যায় তাকে। কেননা তিনি এখন পুরোদস্তুর চিত্রনায়িকা। ঢালিউডের পাশাপাশি টালিউডের সিনেমাতেও অভিনয় করছেন মিম।

এরইমধ্যে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বর্তমানে চলচ্চিত্রেই ব্যস্ত সময় কাটাচ্ছেন মিম। এবার প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের ৭ পর্বের ওয়েব সিরিজটিতে কাজ করছেন মিম।

এতে আরো দেখা যাবে জাকিয়া বারী মম ও মিম মানতাসাকে। তারা তিনজনই লাক্স সুপারস্টার। এছাড়া গায়ক-নায়ক তাহসান খান, শহীদুজ্জামান সেলিম, সুবর্ণা মুস্তাফা ও তারিক আনাম খানের মতো তারকা শিল্পীদের দেখা মিলবে।

ওয়েব সিরিজটি পরিচালনা করছেন অনিমেষ আইচ। লাক্স অরিজিনাল সিরিজের ব্যানারে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি। প্রযোজনা করছে গুড কোম্পানি। ধারাবাহিকটির মূল ভাবনা মারুফ রেহমানের। থ্রিলার গল্পে অপরাধজগতের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এটি। প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ২০ মিনিট।

এদিকে সম্প্রতি ‘সাপলুডু’ ছবির শুটিং শেষ করেছেন মিম। ছবিতে তার বিপরীতে আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা আরিফিন শুভ। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল।