নির্বাচনী প্রচারণায় আন্দালিব রহমান পার্থ

মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮

ঢাকা : সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটলেও থেমে নেই প্রচারণা। ঢাকা-১৭ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ নির্বাচনী প্রচারণা করেছেন।

মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে গুলশান-১ এর ডিএনসিসি মার্কেট থেকে এই নির্বাচনী প্রচারণা শুরু করা হয়। এ আসনটি (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) নিয়ে গঠিত।

বিজেপির নেতাকর্মীরা বলেন,আমরা হামলাকে ভয় করি না।দেশের বিভিন্ন স্থানে আমাদের প্রার্থীদের ওপর হামলা হচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। আমার নির্বাচনী প্রচারণা চলছে, চলবে। এ সময় তারা জয়ী হবেন বলেও আশা প্রকাশ করেন।

এদিকে গুলশানের একটি এলাকায় পার্থকে পেয়ে চারদিক থেকে ঘিরে ধরে তরুণরা। তারা পার্থকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়ে। এ সময় তরুণদের অনেকে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়ে। তারা পার্থকে নির্বাচনী মাঠে স্বাগত জানায়। তারা চায় নতুন প্রজন্মের কেউ ক্ষমতায় আসুক। সে হিসেবে তারা পার্থকেই পছন্দ করছে এমনটাই বললেন এক তরুণ।

গুলশান-১ এর ডিএনসিসি মার্কেট থেকে এই নির্বাচনী প্রচারণা শুরু করে পরবর্তীতে নিকেতন, মহাখালী, বনানী বাজার সুপার মার্কেট, বনানী ১১ নম্বর রোড ও গুলশানের বিভিন্ন পয়েন্টে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন।বিকালে নির্বাচনী প্রচরণা গুলশান-২ এর কালাচাঁদপুর হয়ে বারিধারা এসে শেষ হয়।

তবে হামলার শঙ্কা থাকলেও নির্বাচনী প্রচারণার সময় কোনো ধরনের অপ্রত্যাশিত ঘটনা ঘটেনি।