নিকের সঙ্গে যেভাবে বড়দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮

বিনোদন ডেস্ক : মার্কিন গায়ক নিক জোনাস খ্রিষ্টান ধর্মাবলম্বী হলেও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হিন্দু ঘরের মেয়ে। তবে এসব পরিচয় ছাপিয়ে তারা এখন স্বামী-স্ত্রী। সদ্যই গাঁটছড়া বেঁধেছেন এই তারকা দম্পতি। বিয়ের পর এবারই প্রথম স্ত্রীর সঙ্গে বড়দিন উদযাপন করছেন নিক। আর প্রিয়াঙ্কাও স্বামীর ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দিনভর স্বামী ও তার পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন।

এবার যুক্তরাজ্যের লন্ডনে বড়দিন উদযাপন করছেন এ নবদম্পতি। লন্ডনে নতুন পরিবারের সঙ্গে বড়দিন কাটানোর বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা।

নিক ও মা মধু চোপড়ার সঙ্গে একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পরিবার ভালোবাসি।’

ইনস্টাগ্রামে শেয়ার করা আরেকটি ছবিতে নিক ও তার ভাই জো জোনাসের সঙ্গে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সেখানে প্রিয়াঙ্কার ক্যাপশন, ‘আমার বাহুডোরে ভাইয়েরা।’

গত সপ্তাহে মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় প্রিয়াঙ্কা-নিকের তৃতীয় বিবাহোত্তর অভ্যর্থনা। এর পরেই লন্ডনে যান তারা।

গত ১৮ আগস্ট মুম্বাইয়ের জুহুতে নিজ বাসভবনে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে আংটিবদল করেন প্রিয়াঙ্কা। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিষ্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে। এর পর দিল্লি ও মুম্বাইয়ে আয়োজিত হয় তিনটি বিবাহোত্তর অভ্যর্থনা।

এদিকে নিউইয়র্কভিত্তিক জনপ্রিয় ম্যাগাজিন জিকিউর মূল্যায়নে চলতি বছরে বিশ্বের সবচেয়ে স্টাইলিস্ট পুরুষ নির্বাচিত হয়েছেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার বর ২৬ বছর বয়সী নিক জোনাস। ভক্তদের ভোটে বিশ্বের ৬৪ জন স্টাইলিস্ট পুরুষকে টপকে ‘মোস্ট স্টাইলিস্ট ম্যান-২০১৮’ নির্বাচিত হন প্রিয়াঙ্কাপতি।