শেরপুরে বিএনপি প্রার্থী ডা. সানসিলার উপর হামলা, খালা-ভাইসহ আহত ১০

সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮

শেরপুর: শেরপুর-১ সদর আসনে দেশের সর্বকনিষ্ঠ এবং বিএনপির প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকার গাড়িবহরে হামলা হয়েছে। হামলার সময় ১০ নেতা-কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন ডা. সনিসিলা। শেরপুর জেলা কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

এসময় ডা. সানসিলা জানান, সোমবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলা ঘুঘুরাকান্দি এলাকায় পাজারো গাড়িতে করে মাসহ অন্যান্য আত্মীয়-স্বজন ও দলের নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগে বের হন। পরে বেলা সাড়ে ৪ টার দিকে ঘুঘুরাকান্দি গ্রামে পৌঁছালে সেখানে আওয়ামী লীগের নেতা-কর্মীরা গণসংযোগে বাধা দিয়ে গাড়িটি ফিরিয়ে দেয়। ফিরে আসার সময় পেছন থেকে লাঠিসোটা নিয়ে হামলা করে গাড়ির পেছনের ও দুই পার্শ্বের কাঁচ ভেঙে ফেলে। এবং গাড়িতে থাকা লোকজনের ওপর হামলা করে। এসময় প্রার্থীর খালা ও ভাইসহ ১০ জন আহত হয় বলে তিনি জানান।

পরে গাড়িটি নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনারকলি মাহবুবের কার্যালয়ে দেখা করতে যান। কিন্তু রিটার্নিং কর্মকর্তা দেখা করতে না চাইলে দরজার সামনে বসে প্রায় ২০ মিনিট অবস্থান নেয় ডা. প্রিয়াংকা। এক পর্যায়ে প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা এসে পরিস্থিতি শান্ত করে এবং রিটার্নিং কর্মকর্তা সাক্ষাৎ দেন। এসময় কার্যালয়ের নিচে থাকা প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট হাতেম আলী ও আত্মীয়-স্বজনসহ ১১ জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
ডা.পিয়াংকা জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে এ হামলার বিচার ও নিরাপত্তার দাবি জানান। এসময় প্রার্থীকে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন জেলা রিটার্নি কর্মকর্তা। এছাড়াও রিটার্নিং কর্মকর্তা ঘটনাটি নির্বাচনী ইলেক্ট্ররিয়াল সেলে লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।