ভালুকায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন

সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮

ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর ডোবালিয়া পাড়া এলাকায় এক স্ত্রী কর্তৃক স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে। ওই নারীর নাম সালেহা বেগম (২৩), তার স্বামীর নাম ওয়াহেদ আলী (৩০)। রোববার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওয়াহেদ তার স্ত্রী সালেহা বেগমকে (২৩) নিয়ে রাতের খাবার শেষে ঘুমাতে যায়। কিছুক্ষণ পর ওয়াহেদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে দেখে ওয়াহেদের কেটে ফেলা পুরুষাঙ্গ থেকে রক্ত ঝরছে। এসময় স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত স্ত্রী সালেহাকে এলাকাবাসী আটক করে গাছের সাথে বেধে রাখে, পরে পুলিশ খবর পেয়ে সালেহাকে আটক করে থানায় নিয়ে আসে।

জানা যায়, এনভয় ২নম্বর গেইটের শহিদ মিয়ার বাসার ভাড়াটিয়া ময়মনসিংহের নান্দাইল, গুলাবিটা রসুলপুর এলাকার অলিল মিয়ার ছেলে ওয়াহেদ আলী স্ত্রীকে নিয়ে বসবাস করে পাইওনিয়ার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে। অভিযুক্ত সালেহা বেগম পার্শ্ববতী বাঘকান্দা গ্রামের আব্দুল জলিলের মেয়ে। ৪ বছর পূর্বে পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়। তিনবছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে তাদের।

ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার বলেন, ঘটনার পর অভিযুক্ত গৃহবধূকে পুলিশ রাতেই আটক করেছে। এ ব্যাপারে মামলা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।