বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেটে চাকরির সুযোগ, বেতন ৭০ হাজার টাকা

সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট। বিভিন্ন গ্রেডে সর্বমোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

প্রভাষক (স্থায়ী), উপপরিচালক (স্থায়ী), ডেপুটি হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার (চক্তিভিক্তিক), অনুবাদক (স্থায়ী), অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর(চুক্তিভিক্তিক), গাড়ি চালক (স্থায়ী)

পদসংখ্যা

ছয়টি পদে সর্বমোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে অর্থনীতি/ব্যবসায় বিজ্ঞান/হিসাব বিজ্ঞান/ব্যবস্থাপনা/পরিসংখ্যান/কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক্স ও কমিউনিকেশনস ইঞ্জিনিয়ারিংসহ যেকোনো বিভাগ থেকে  ন্যূনতম স্নাতক এবং গাড়ি চালক পদের জন্য ন্যূনতম অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় দ্বিতীয় বিভাগ থাকা যাবে না। কিছু কিছু পদের জন্য তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। উপপরিচালক ও ডেপুটি হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার পদে অনূর্ধ্ব ৪০ বছর এবং অন্য সব পদে অনূর্ধ্ব  ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন  স্কেল

সব পদে বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেটের ওয়েবসাইট (www.bicm.ac.bd/about/career) থেকে আবেদন ফরম সংগ্রহ ও পূরণ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

ঠিকানা : নির্বাহী প্রেসিডেন্ট, বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেটে (বিআইসিএম), ৩৪, তোপখানা রোড, বিজিআইসি টাওয়ার (১ম-৪র্থ তলা ও ৯ম-১০ম তলা), ঢাকা-১০০০।

আবেদনের সময়সীমা

আবেদন পাঠানো যাবে আগামী ১৭ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক, ২০ ডিসেম্বর, ২০১৮।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে