গুঞ্জনের জবাব দিলেন ‘বাহুবলি’ তারকা

সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী চলচ্চিত্রে মহাতারকার নাম প্রভাস। অনেক দিন ধরেই গুঞ্জন, ব্লকবাস্টার ‘বাহুবলি’ খ্যাত এই তারকা চুটিয়ে প্রেম করছেন আনুশকা শেঠির সঙ্গে। ‘বাহুবলি : দ্য বিগিনিং’-এ জুটি বেঁধেছিলেন প্রভাস-আনুশকা। সেই থেকে কলিউড-বলিউডে তাঁদের প্রেম বাতাসে ভাসছে।

শুধু তেলেগু চলচ্চিত্র দুনিয়ায় নয়, বলিউডেও অসংখ্য ভক্ত প্রভাস-আনুশকা জুটির।

সম্প্রতি ‘বাহুবলি’র প্রধান দুই চরিত্রের অভিনেতা প্রভাস ও রানা দাগুবতি হাজির হয়েছিলেন নির্মাতা করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ। সেখানে প্রভাসকে জিজ্ঞেস করা হয়, ‘বাহুবলি’ সহ-অভিনেতা আনুশকা শেঠির সঙ্গে সত্যিই তিনি প্রেম করছেন কি না।

আলাপের শুরুতেই ‘বাহুবলি’ পরিচালক এস এস রাজামৌলির ভূয়সী প্রশংসা করেন করণ জোহর। অভিনেতা প্রভাস ও রানা দাগুবতিরও প্রশংসা করেন তিনি। বক্স অফিসে ‘বাহুবলি’ ব্লকবাস্টার হয়, সংগ্রহ করে দুই হাজার কোটি রুপি।

ওই শোতে আনুশকার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রভাস। প্রভাসের ‘না’ সামাজিক মাধ্যমের অসংখ্য ভক্ত-অনুরাগীদের হৃদয় ভেঙে দিয়েছে, যাঁরা এই যুগলের প্রতি বেশ অনুরক্ত।

প্রভাস ও রানার বন্ধুত্ব সর্বজনবিদিত। করণের এই শোতে রানা বলেছেন, আনুশকা শেঠির নাম উচ্চারণ না করে প্রভাস যেন ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করেন! ক্যাটরিনা কাইফের সর্বশেষ চলচ্চিত্র ‘জিরো’ গত শুক্রবার মুক্তি পেয়েছে। ক্যাটরিনার এখন একা।

র‍্যাপিড ফায়ার রাউন্ডে রানা দাগুবতি বলেছেন, তাঁর মতে চলচ্চিত্র অঙ্গনের সবচেয়ে আবেদনময়ী দীপিকা পাড়ুকোন। রানা এ-ও বলেন, ক্যাটরিনা নয়, মিস পাড়ুকোনের সঙ্গে ‘রোমান্স’ করতে চান তিনি! আর তেলেগু ইন্ডাস্ট্রিতে সবচেয়ে যৌনাবেদনময়ী আনুশকা শেঠি বলেই মত রানার।

বাহুবলি নির্মাতা রাজামৌলিও এই শোতে উপস্থিত ছিলেন। এ সময় তাঁকে করণ জিজ্ঞেস করেন, প্রভাস ও রানার মধ্যে কার আগে বিয়ে করা উচিত? রাজামৌলি বলেন, রানা খুবই ছকে বাঁধা জীবনযাপন করেন। আর তাই তাঁর এই কাঠামোবদ্ধ জীবনকে আগে ভেঙে ফেলার মত দেন তিনি। বলেন, ‘রানার পুরো জীবনটাই এমন, ১-১০ বছর, ১০-১৫ বছর, ১৫-২০ বছর টাইপের।’

আর প্রভাস সম্পর্কে রাজামৌলি বলেছেন, ‘আমি মনে করি প্রভাস বিয়ে করবে না, এতটাই অলস সে। বিয়ের জন্য মেয়ে খোঁজার পুরো প্রক্রিয়াটা, এই যেমন আমন্ত্রণ, মানুষ ডাকা, অনুষ্ঠান আয়োজন ইত্যাদি তার কাছে বেশি বেশি। সে খুব অলস।’ সূত্র : ইন্ডিয়া টিভি।