অপুকে নিয়ে দেবাশীষ বিশ্বাসের স্ট্যাটাস

সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮

বিনোদন ডেস্ক : দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। এতে অভিনয় করেছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা রিয়াজ ও শাবনূর। সে সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ছবিটি। ছবিটি মুক্তির পরের বছরই কলকাতায় এর রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসাসফল হয়।

১৬ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দেন দেবাশীষ বিশ্বাস। ২০১৭ সালের নভেম্বরে এই নির্মাতা জানান, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় জনপ্রিয় এই সিনেমার সিক্যুয়াল নির্মাণ করবেন। এই ছবির নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস।

সম্প্রতি ছবির কিছু কাজে অপু বিশ্বাসের বাড়িতে গিয়েছিলেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। সেখানে গিয়ে তিনি রিতীমত মুগ্ধ। তার মুগ্ধতার কথা শেয়ার করেছেন নিজের ফেসবুকে। স্ট্যাটাসের সঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন ফেসবুকে। ছবিতে জয়কেও (শাকিব-অপুর ছেলে) দেখা গেছে।

স্ট্যাটাসে দেবাশীষ লিখেছেন- “একটা মানুষের আবাস কতটা সুন্দর আর স্বপ্নময় হতে পারে, অপু বিশ্বাসের বাড়ি না এলে বুঝতে পারতাম না! আর ওর আতিথেয়তার কথা আর কি বলবো?

ছোট বোন হয়ে বড় ভাইকে প্রাপ্য সম্মান দেয়াতে বিন্দুমাত্র কার্পন্য ছিল না ওর! বাড়তি প্রাপ্তি হিসেবে ছিল যুবরাজের (জয়) সাথে সাক্ষাৎ! আলোচনা আর পরিকল্পনা হলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ গানগুলোর চিত্রায়ণ নিয়ে যা অতিসত্ত্বর চিত্রায়িত হবে! সবমিলে দারুণ কাটলো আমার এক শীতের দুপুর!”

প্রসঙ্গত, এরই মধ্যে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। বাকি শুধু গানের শুটিং। ছবিতে বাপ্পি-অপু ছাড়া আরও অভিনয় করছেন আফজাল শরীফ, চিকন আলী, সাদেক বাচ্চু, কাবিলাসহ অনেকে।