‘রঙিলা বেবি’ মাহিয়া মাহি!

রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮

বিনোদন ডেস্ক : অন্যান্য ইন্ডাস্ট্রির সঙ্গে তাল মিলিয়ে ঢাকাই ছবিতেও এসেছে ‘আইটেম গান’-এর প্রচলন। সিনেমার গল্পের সঙ্গে প্রাসঙ্গিক না হলেও অধিকাংশ ছবিতেই একটি গান রাখা হচ্ছে। যেখানে নায়িকা কিংবা অন্য কোনো গ্ল্যামারাস মডেল-অভিনেত্রীকে আবেদনময়ী পারফরম্যান্স করানো হয়।

ঢালিউডের এই সময়কার প্রায় সব নায়িকাকেই আইটেম গানে দেখা গেছে। এর মধ্যে অন্যতম মাহিয়া মাহি। অগ্নি, অগ্নি ২, দবির সাহেবের সংসার, মনে রেখো এসব ছবির আইটেম গানে পারফর্ম করে সাড়া ফেলেছিলেন ঢালিউডের এই অভিনেত্রী। এর মধ্যে ‘অগ্নি টু’ ছবিতে ‘ম্যাজিক মামনি’ নামক গানে নজরকাড়া পারফর্ম করে দারুণ জনপ্রিয়তা পান তিনি। বলা চলে এটাই প্রথম আইটেম গান, যেটা ব্যাপক জনপ্রিয়তা পায়

সেই মাহিয়া মাহিকেই আবারো দেখা যাবে নতুন একটি আইটেম গানে। ‘অবতার’ নামের সিনেমায় ‘রঙিলা বেবি’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করতে চলেছেন মাহিয়া মাহি। খবরটি নিশ্চিত করেছেন ‘অবতার’ নির্মাতা মাহমুদ হাসান শিকদার।

গত শুক্রবার বিকেলে নির্মাতা জানান, শনিবার ও রবিবার এফডিসির চার নম্বর ফ্লোরে আইটেম গানের শুটিংয়ে অংশ নিচ্ছেন মাহি। এটি গল্পের অংশ। নকল কিংবা কপিপেস্ট নয়। দেশীয়ভাবে বেস্ট আয়োজনে গানটি চিত্রায়িত হচ্ছে।

‘রঙিলা বেবি’ আইটেম গানের কোরিওগ্রাফি করছেন রোহান বিল্লাল। এ গানের কথা লিখেছেন তারেক তুহিন। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন এবং গানে কণ্ঠ দিয়েছেন ঐশী। পরিচালক মাহমুদ হাসান শিকদার জানান, ‘অবতার’ ছবির শুটিং-গান, ডাবিং, সম্পাদনা সবই শেষ। শুধুমাত্র এই আইটেম গানের কাজ বাকি রয়েছে। এবার এর কাজ হচ্ছে। ছবি আগামী ফেব্রুয়ারি মাসে মুক্তি দেওয়ার ইচ্ছা।

পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি ‘অবতার’। এই ছবিতে নাচ, গান, ফাইট সবই থাকছে। আমাদের সমাজ বদলে দেয়ার মতো ‘অবতার’ এখন খুঁজে পাওয়া যায় না। যার জন্য সমাজে নৈতিক অবক্ষয় বিরাজ করছে। ছবিতে আমিন খানকে সমাজের ‘অবতার’ হিসেবে দেখা যাবে। মাহি থাকছেন তার বোন হিসেবে- যোগ করে জানালেন নির্মাতা।

গত বছর ডিসেম্বরে পাবনায় ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়েছিল। এরপর দেশের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়েছে। এ ছবিতে মাহির নায়ক জে এইচ রুশো। আমিন খান ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সুব্রত প্রমুখ।