দীপিকার বৃহস্পতি তুঙ্গে!

রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের এই বছরটা বেশ ভালোই কাটল। ব্যক্তিগত জীবনের পাশাপাশি তার ক্যারিয়ারের বৃহস্পতিও বেশ তুঙ্গে। জনপ্রিয়তার নিরিখে দীপিকা টপকে গেছেন শাহরুখ খানকে। এমনটাই জানা গেছে ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে।

প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, নামকরা গ্লোবাল মুভি ওয়েবসাইেটর তালিকায় প্রথমেই রয়েছে দীপিকার নাম। দ্বিতীয় স্থানে আছেন শাহরুখ। এক দিন আগেই ২০১৮-এর সব থেকে জনপ্রিয় অভিনেতাদের নামের তালিকা প্রকাশ করে ওয়েবসাইটটি।

যে তালিকায় আমির খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফ, কুবরা সৈয়দ, ইরফান খান, রাধিকা আপ্তে, অক্ষয় কুমারও রয়েছেন। সবাইকে টপকে তালিকার শীর্ষে রয়েছেন দীপিকা।

এসব অভিনেতার পেজ ভিউয়ের ওপর নির্ভর করে তালিকাটি তৈরি করা হয়েছে বলে জানানো হয় ওয়েবসাইটটির পক্ষ থেকে। ওয়েবসাইটের প্রধান নেহা গুরেজা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পদ্মাবত’ ছবিতে দীপিকার অভিনয়ই তাকে সবাইকে ছাপিয়ে যেতে সাহায্য করেছে।

রাধিকা আপ্তেও দর্শকদের মনোরঞ্জন করেছেন ‘আন্ধাধুন’ আর ‘প্যাডম্যান’ ছবিতে অভিনয় করে। তাই তালিকার ষষ্ঠ স্থানে রয়েছেন তিনি। তালিকার দশ নম্বরে আছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।