ঢাকা ১২ আসনে নেতাকর্মীদের অব্যাহত ভাবে গ্রেফতার করা হচ্ছে: নীরব

রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮

ঢাকা : নির্বাচন ঘনিয়ে আসলেও ঢাকা ১২ আসনে নির্বাচনের কোন পরিবেশ নেই অভিযোগ করে ঢাকা ১২ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব বলেছেন,আমার আসনে নির্বাচনের কোন পরিবেশ নেই, নেতাকর্মীদের ওপর হামলা,মামলা,গ্রেফতার অব্যাহত রয়েছে,প্রচারণা চালাতে গিয়ে নানাভাবে হয়রানীর স্বীকার হতে হচ্ছে।

রবিবার(২৩ নভেম্বর)বিকেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নীরব বলেন,’পুলিশ প্রশাসন ক্ষমতাসীন দলের স্বার্থেই নির্বাচন একতরফা করতে সকল শক্তি নিয়ে মাঠে নেমেছে। ঢাকা মহানগরসহ দেশব্যাপী আইন শৃঙ্খলা বাহিনী যেন মরণকামড় দিচ্ছে। ধানের শীষের প্রার্থীর কর্মী-সমর্থকদের নানাভাবে হয়রানী করছে তারা। সারাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে জাতীয় পর্যায় পর্যন্ত বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হানা দেয়া হচ্ছে তাদেরকে ধরার জন্য। নেতাকর্মীদেরকে না পেয়ে মহিলা সদস্যসহ পরিবারের লোকজনদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়া হচ্ছে এবং কোথাও কোথাও বিএনপি নেতাকর্মীকে না পেয়ে স্ত্রী ও সন্তানদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে।এভাবে কোন সুষ্ঠ নির্বাচন হতে পারে না।

যুবদলের এই সভাপতি অভিযোগ করে আরও বলেন, ‘আজকে তেজগাঁও থানা বিএনপি’র যুগ্ন-সাধারন সম্পাদক আরজুকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়া ২৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও তেজগাঁও থানা বিএনপি নেতা ইকবাল পাটোয়ারীর বাসায় পুলিশি তল্লাশির নামে হুমকি এবং তার ১৪ বছরের ছেলেকে পুলিশ ধরে থানায় নিয়ে যাওয়ার জন্য টানাহেচরা করে।এবং ২৫ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মোসলেউদ্দিন মিশনের বাসায় পুলিশি তল্যাশি ও হুমকি দেয়া হয়।