আবারো সংবাদ শিরোনামে হিনা!

রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮

বিনোদন ডেস্ক : টিভির পর্দায় যতই ‘আর্দশ বৌমা’ হোন না কেন বাস্তবে সেই ইমেজ থেকে বহুদিন আগেই বেরিয়ে এসেছেন হিনা খান। ‘বিগ বস’-এ যোগ দেওয়ার পর থেকে বহুবার বিতর্কে জড়িয়েছেন তিনি। কয়েকমাস আগে ইনস্টাগ্রাম অ্যালবামে তার বিকিনি পরা ছবি দিয়ে নতুন করে বিতর্কে জড়ান এই অভিনেত্রী।

তার বিকিনি পরা ছবি প্রকাশ্যে আসতেই একের পর এক বিতর্কিত মন্তব্যে ভরছে কমেন্ট বক্স। নায়িকার এমন ছবিতে ক্ষুব্ধ তার অনুরাগীর একাংশ লিখছেন, ‘আপনি এত ভাল অভিনেত্রী। দয়া করে নিজের ধর্মের প্রতি কিছুটা শ্রদ্ধা দেখান।’

এমনকি নায়িকার এমন রূপ দেখে, কেউ কেউ তো রেগে গিয়ে লিখছেন, ‘আপনি এ ধরনের ছবি শেয়ার করছেন কী ভাবে?’। কেউ আবার মুখ ফুলিয়ে জানতে চাইছেন, ‘এ সব কী হচ্ছে হিনা?’ তবে এসবের মাঝে নির্লিপ্ত হিনা। মুখে রা পর্যন্ত কাটছেন না।

এটাই প্রথম নয়, এর আগেও হিনা পোশাকের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছেন। যদিও সবকিছু এখন অতীত। নতুন করে ফের একবার সংবাদ শিরোনামে হিনা। সম্প্রতি এক অনুষ্ঠানে হট-সেক্সি পোশাকে ধরা পড়েছেন হিনা। যা দেখলে রীতিমত সোশ্যাল মিডিয়াতে আগুন জ্বলতে বাধ্য।

যেখানে হিনাকে দেখা যাচ্ছে সাদা পোশাকে। কাঁধের নীচ থেকে নামানো। অসাধারণ লাগছে তাকে। দেখুন সেই ছবিগুলি। সূত্র: কলকাতা ২৪x৭