সিরাজগঞ্জে ধানের শীষের প্রচারণায় হামলা

শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ-২ আসনে ধানের শীষের প্রার্থী রুমানা মাহমুদের নির্বাচনী প্রচারণার পূর্ব প্রস্তুতির সময় তার নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক নাজমুলসহ কয়েকজন আহত হয়েছেন।

আজ শনিবার তার নির্বাচনী এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলার বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু।

পুলিশের ছাত্রছায়ায় এই হামলার ঘটনা ঘটছে জানিয়ে ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, ‘সকালে পৌরসভার রামগাতি ইউনিয়নে গণসংযোগে যাওয়ার কথা ছিল সিরাজগঞ্জ-২ আসনের ধানের শীষের প্রার্থী রুমানা মাহমুদের। তার আগেই সরকারদলীয় লোকজন সেখানে হামলা চালায়। হামলাকারীরা রামদা দিয়ে যুবদলের যুগ্ম সম্পাদক নাজমুলের ঘাড়ে কোপ দেয়।

বর্তমানে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন পরিস্থিতিতে গণসংযোগ কর্মসূচি বাতিল করে ঘরে ফিরেছেন প্রার্থী রুমানা মাহমুদ।

এ সময় টুকু আরও অভিযোগ করে বলেন, ‘শুক্রবার বাড়িতে বাড়িতে ধানের শীষের পক্ষে লিফলেট বিলির সময় ধওল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউপি বিএনপি সভাপতি আব্দুল আওয়াল এবং থানা বিএনপির প্রয়াত সাধারণ সম্পাদকের অসুস্থ ছোট ভাইকে ধরে নিয়ে গেছে পুলিশ।

তবে এ বিষয়ে একাধিকবার রিটানিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসনকে অবহিত করেও কোনো প্রতিকার মিলছে না বলেও অভিযোগ বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু।