তারকার সন্তানরা কোন স্কুলে পড়ে, জানেন?

শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউডের তারকা সন্তানদের নিয়ে ভক্তকুলে ব্যাপক আগ্রহ। ঘরবার হলেই চিত্রসাংবাদিকদের ক্যামেরার ক্লিকে ধরা দেয় তারা। উদাহরণস্বরূপ সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের দুই বছরের পুত্র তৈমুরের কথাই বলা যাক। চলতি বছরে গুগলে সবচেয়ে বেশি খোঁজা ব্যক্তির তালিকায় জায়গায় করে নিয়েছে আদুরে তৈমুর।

প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হয় তারকা সন্তানরা। কিন্তু জানেন কি, বি-টাউনের এই ছেলেমেয়েরা কোন স্কুলে পড়ে?

হ্যাঁ, মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে তারকা সন্তানদের উপস্থিতি বেশি। সম্প্রতি স্কুলের বার্ষিক দিবস উপলক্ষে দুই দিনব্যাপী আয়োজনে প্রায় সব তারকা সন্তানই উপস্থিত ছিল। সন্তানদের সঙ্গে উপস্থিত ছিলেন তাদের বাবা-মাও।

অনুষ্ঠানে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে আরাধ্যাকে সঙ্গ দিতে হাজির হয়েছিলেন তার বোন নাভিয়া নাভেলি নন্দাও। অভিষেকের বোন শ্বেতা বচ্চন নন্দার মেয়ের এই স্কুলের অনুষ্ঠানে যাওয়ার ছবি ভাইরাল হয়েছে।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার পরনে ছিল একটি কালো কোট ও ম্যাচ করা ট্রাউজার। নাভিয়া পরেছিলেন সাদা টপ আর কালো জিন্স। আরাধ্যার পরনে ছিল লাল পোশাক।

বলিউড বাদশাহ শাহরুখ খান ও গৌরী খানের ছোট ছেলে আব্রামও এই স্কুলেই পড়ে। মায়ের সাথে হাজির হয় ছোট্ট আব্রামও। গৌরী এই অনুষ্ঠানে ক্যাজুয়াল পোশাক পরে গিয়েছিলেন। বৃহস্পতিবার শাহরুখ খান স্কুলে উপস্থিত থাকলেও গতকাল যেতে পারেননি। শুক্রবার তাঁর সিনেমা ‘জিরো’ মুক্তি পায় আর তা নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন এ তারকা।

স্কুলে বার্ষিক দিবসের অনুষ্ঠানে যোগ দেয় হৃত্বিক রোশন ও সুসান খানের ছেলে রিহান ও রিধান। এ ছাড়া বলিউড তারকা রাভিনা ট্যান্ডন, ফারাহ খান, বিধু বিনোদ চোপড়া ও অনুপমা চোপড়া, বিন্দু দারা সিং ও দিনা উমারোভাও তাঁদের সন্তানদের সঙ্গে যোগ দেন অনুষ্ঠানে।

এ স্কুলে পড়ে কারিশমা কাপুরের দুই সন্তান সামিরা ও কিয়ান। যেন তারাভরা এ স্কুল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলটির প্রতিষ্ঠাতা ও চেয়ারপারসন নিতা আম্বানি, যিনি ভারতের ধনকুবের মুকেশ আম্বানির স্ত্রী। সম্প্রতি তাঁদের মেয়ে ইশা আম্বানির বিয়েতে বিপুল অর্থ ব্যয় করে সারা বিশ্বে আলোচিত হয়েছে এ পরিবার। সূত্র : এনডিটিভি।