জামাইকে নাচ শেখালেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (ভিডিও)

শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮

বিনোদন ডেস্ক : মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের পর থেকে প্রায় প্রতিদিনই চমক দেখাচ্ছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। এবার চমক দেখালেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। কীভাবে নাচতে হয়, তা নিককে শিখিয়ে দিলেন তাঁর শাশুড়ি।

বুধবার রাতের পর গত রাতেও মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনা। তবে গত রাতে যেন মুম্বাই শহর হয়ে উঠেছিল অধিক আলোয় ঝলমলে। কেননা, প্রিয়াঙ্কার পার্টিতে জ্বলে উঠেছিল বলিউড-আকাশের যত তারা। সেখানেই জামাইকে পা দোলানো শেখালেন মধু চোপড়া।

তবে প্রিয়াঙ্কা-নিকের গত রাতের অভ্যর্থনায় সবচেয়ে বড় সারপ্রাইজ ছিল মহাতারকা সালমান খানের আবির্ভাব। প্রিয়াঙ্কার অভ্যর্থনায় গিয়েছিলেন তিনি। শুধু তা-ই নয়, তিনিই প্রথম এ যুগলের অনুষ্ঠানস্থলে পৌঁছান।

অভ্যর্থনায় প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা ঝলমলে পোশাক আর নিক বেছে নিয়েছিলেন সবুজ স্যুট।

অভ্যর্থনা তো নয়, যেন চাঁদের হাট। উপস্থিত ছিলেন আশা ভোঁসলে, অনিল কাপুর, অনুপম খের, শহিদ কাপুর, মীরা রাজপুত, ববি দেওল, কিয়ারা আদভানি, করণ জোহর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, পরিণীতি চোপড়া, সানিয়া মির্জা, রাজকুমার রাও, বিদ্যা বালান, কঙ্গনা রানাউত, ক্যাটরিনা কাইফ, কাজল দেবগন, হেমা মালিনী, রেখা, জাহ্নবী কাপুর, সারা আলি খান, আনুশকা শর্মা, তারা সুতারিয়া, ইয়ামি গৌতম, ডায়ানা পেন্টি, দিয়া মির্জা, স্বরা ভাস্কর, বাণী কাপুর, অদিতি রায় হায়দরিসহ অনেকে।

বলিউড তারকাদের নাচেগানে জমজমাট ছিল প্রিয়াঙ্কার অভ্যর্থনা। অনুষ্ঠানের বেশ কয়েকটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। একটি ভিডিওতে দেখা যায়, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ‘লন্ডন ঠুমকরা’ গানে নাচছেন আর সেই গানে পা দোলানোর চেষ্টা করছেন জামাই নিক জোনাস। কীভাবে নাচতে হয়, তা জামাইকে শিখিয়ে দিচ্ছেন তিনি।

আরেকটি ভিডিওতে দেখা যায়, নববিবাহিত রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন গানের তালে নাচছেন। নিক জোনাসও তাঁদের সঙ্গে নাচেন। প্রিয়াঙ্কাও নেচেগেয়ে আসর জমিয়ে তোলেন।

দিল্লিতে প্রিয়াঙ্কা-নিকের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা হয় গত ৪ ডিসেম্বর। এতে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর পর ১৯ ডিসেম্বর ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্য ও হাতেগোনা কয়েকজন মিডিয়া ব্যক্তিত্বের সৌজন্যে আয়োজন করা হয় দ্বিতীয় অভ্যর্থনা।

চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে। সূত্র : ইন্ডিয়া টুডে।